এসিতে হাত দেওয়ায় মানসিক প্রতিবন্ধী শিশুর হাত মুচড়ে দিল উবের চালক

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত উবের চালককে গ্রেফতারও করেছে পুলিস।

Updated: Apr 26, 2019, 12:04 AM IST
এসিতে হাত দেওয়ায় মানসিক প্রতিবন্ধী শিশুর হাত মুচড়ে দিল উবের চালক

নিজস্ব প্রতিবেদন: অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে অমানবিক আচরণের অভিযোগ উঠল কলকাতা শহরে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার ডোভার লেনে। সেখানে মানসিক প্রতিবন্ধী এক শিশুকে মারধর করার অভিযোগ উঠেছে ওই উবের চালকের বিরুদ্ধে।

এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে ওই উবের চালকের বিরুদ্ধে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত উবের চালককে গ্রেফতারও করেছে পুলিস।

আরও পড়ুন: খেলতে খেলতে আম পেড়েছিল শিশুকন্যা, বুকে পা তুলে দিয়ে পেটাল প্রতিবেশী মহিলা!

পুলিস সূত্রে জানা গিয়েছে, মানসিক প্রতিবন্ধী ওই শিশুটির বয়স মাত্র ছয়। অভিভাবকের সঙ্গেই সে ওই উবেরে উঠেছিল। উবের চলাকালীন সে গাড়ির এসিতে হাত দেয়। তখনই রেগে যায় চালক।

অভিযোগ, প্রথমে সে মৌখিকভাবে আপত্তি জানায়। কিন্তু শিশুটি তখনও এসিতে হাত দিয়ে খেলছিল। তখনই সে ওই শিশুর হাত মুচড়ে দেয়। মারধর করে। এমনকী শিশুর পরিবারকে হুমকিও দেয়।

আরও পড়ুন: পুলিসের জালে আইপিএল বেটিং চক্র, কলকাতায় গ্রেফতার ভিন রাজ্যের ৭

পরে ওই গাড়ির নম্বর-সহ শিশুর পরিজনরা গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেন। তার পর অভিযুক্ত অ্যাপ ক্যাব চালক গ্রেফতার হন।

প্রসঙ্গত, এই প্রথম কোনও অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে এমন ওঠেনি। এর আগেও কলকাতা-সহ দেশের একাধিক জায়গায় অ্যাপ ক্যাব চালকদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। কখনও মহিলাদের সঙ্গে অভব্যতা করা, কখনও পুরুষ বা বয়স্ক যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। সেই তালিকায় নতুন সংযোজন ডোভার লেনের ঘটনা।