WB Assembly Election 2021: কীভাবে রাজ্যে সুষ্ঠু নির্বাচন সম্ভব, বর্ধমানে বিস্ফোরণে শিশুমৃত্যু নিয়ে কমিশনে Rajib

ডোমজুড়ের বিজেপি প্রার্থী আরও অভিযোগ করেন, আমরা যখন বিধানসভা প্রচারে যাচ্ছি তখন হামলা করছে তৃণমূলের গুন্ডা বাহিনী

Updated By: Mar 22, 2021, 10:31 PM IST
WB Assembly Election 2021: কীভাবে রাজ্যে সুষ্ঠু নির্বাচন সম্ভব, বর্ধমানে বিস্ফোরণে শিশুমৃত্যু নিয়ে কমিশনে Rajib

নিজস্ব প্রতিবেদন: বর্ধমানে বোমা বিস্ফোরণে শিশুমৃত্যুর ঘটনা নিয়ে কমিশনে বিজেপি। ওই ঘটনা ও রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে অভিযোগ জানাতে সোমবার নির্বাচন কমিশনে গিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে সাক্ষাত করেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-BJP-র ইশতাহার অডিও ক্য়াসেটের মতো, শুধু শোনা যায়, কোনও কাজ বাস্তবে দেখা যায় না: Abhishek

কমিশন থেকে বেরিয়ে রাজীব বন্দ্যোপাধ্য়ায়(Rajib Banerjee) বলেন, এরকম এক পরিস্থিতিতে কীভাবে রাজ্যে সুষ্ঠুভাবে নির্বাচন হবে? বর্ধমানের রসিকপুরের(Bardhaman Blast) বিস্ফোরণে ১ শিশুর মৃত্যু নিয়ে পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছে কমিশন। গুন্ডাবাহিনী কাজ করছে তার একটি উদাহরণ এই বিস্ফোরণ।

ডোমজুড়ের বিজেপি প্রার্থী আরও অভিযোগ করেন, আমরা যখন বিধানসভা প্রচারে যাচ্ছি তখন হামলা করছে তৃণমূলের গুন্ডা বাহিনী। চূড়ান্ত হয়েছে গতকাল। বিজেপির মহিলা কর্মীদের মারধর করা হয়েছে। ইচ্ছাকৃতভাবে প্রচারে বাধা দেওয়া হচ্ছে। খেলা হবে স্লোগানের মাধ্যমে ভোটারদের ভয় দেখানো হচ্ছে। 

আরও পড়ুন-BJP-র অভিযোগে Election Commission জমা পড়ল Mamata ভাষণের ভিডিয়ো

উল্লেখ্য, গত ৬ মার্চ হাওড়ার সলপ বাজারে রাজীব বন্দ্যোপাধ্যায়ের কনভয় ঘিরে তীব্র বিক্ষোভ দেখানো হয়। তোলা হয় গো ব্যাক স্লোগান, দেখানো হয় কালো পতাকা।  গত ১৮ মার্চ সোনাচূড়া বাজারে শুভেন্দু অধিকারীর কনভয় ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল সমর্থকরা। পাল্টা প্রতিরোধ করে বিজেপি। দুপক্ষের সংঘর্ষে আহত হন বেশ কয়েকজন। এনিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, নন্দীগ্রামে যে ভাবে হামলা হচ্ছে তাতে সকলে ভীত। এখন বর্ধমানের শিশুমৃত্যুর দায় কে নেবে? মুখ্যমন্ত্রী আর্থিক ক্ষতিপূরণ দিলে কি এই ক্ষতিপূরণ সম্ভব?