WB Assembly Election 2021: Kolkata-র ভোটার Mithun, এবার কি BJP-র প্রার্থীতালিকায় মহাগুরু?

এবার দলের ৩ সাংসদ ও  এক কেন্দ্রীয় মন্ত্রীকে প্রার্থী করেছে বিজেপি

Updated By: Mar 21, 2021, 09:16 PM IST
WB Assembly Election 2021: Kolkata-র ভোটার Mithun, এবার কি BJP-র প্রার্থীতালিকায় মহাগুরু?

নিজস্ব প্রতিবেদন: গত ৭ মার্চ ব্রিগেডে নরেন্দ্র মোদীর(Narendra Modi) সভায় বিজেপিতে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। তার পর থেকেই জল্পনা ছিল, এবার কি 'মহাগুরু'-কে ভোটের লড়াইয়ে নামাবে গেরুয়া শিবির? কিন্তু সেখানেও বাধা ছিল। মিঠুন বাংলার ভোটার নন। কীভাবে তিনি ভোটে দাঁড়াতে পারেন। এবার সেই বাধা দূর হল। রাজ্যের ভোটার হলেন মিঠুন। 

আরও পড়ুন-রাজ্যের অনগ্রসর এলাকার স্বাস্থ্যে নজর, ৩টি এইমস গড়বে BJP   

একসময় উত্তর কলকাতার ২২/১৮০ রাজা মণীন্দ্র রোডে থাকতেন মিঠুন(Mithun Chakraborty)। এখন সেখানে থাকেন তাঁর বোন । ওই ঠিকানা দিয়েই ভোটার তালিকায় নাম লেখালেন মিঠুন চক্রবর্তী। ফলে রাজ্যের যেকোনও বিধানসভা থেকে ভোটে লড়ার আর কোনও বাধা রইল না তাঁর। মিঠুনের প্রার্থী হওয়া নিয়ে বোন শর্মিষ্ঠা সরকার বলেন, কিছু দিন হল আমরাও শুনছি দাদা প্রার্থী হচ্ছেন। এনিয়ে দাদার সঙ্গে কোনও কথা হয়নি। তবে যদি প্রার্থী হন তাহলে মানুষের উন্নয়ন হবে। উনি সবসময় গরিব মানুষের জন্য কাজ করেছেন।

আরও পড়ুন-চাকরিতে ৩৩% সংরক্ষণ, নিখরচায় পড়াশুনো, বাসে ফ্রি, ১৮ বছরে ২ লক্ষ,মহিলা মন জয়ে BJP   

উল্লেখ্য, এবার দলের ৩ সাংসদ ও  এক কেন্দ্রীয় মন্ত্রীকে প্রার্থী করেছে বিজেপি। টালিগঞ্জে থেকে প্রার্থী করা হয়েছে বাবুল সুপ্রিয়কে(Babul Supriyo)। এছাড়াও বিনোদন জগত থেকে প্রার্থী করা হয়েছে পায়েল সরকার, শ্রাবন্তীকে। এদিকে, মিঠুন বিজেপিতে যোগ দেওয়ার পর একটা জল্পনা ছিল, তাঁকে হয়তো টালিগঞ্জ থেকে দাঁড় করাতে পারে দল। তবে  কাশীপুর-বেলগাছিয়া ও চৌরঙ্গী কেন্দ্রে বিজেপি প্রার্থীদের নিয়ে সমস্যা তৈরি হয়েছে। রাজা মণীন্দ্র রোড কাশীপুর-বেলগাছিয়া বিধানসভা কেন্দ্রের মধ্য়ে পড়ে। ফলে ওই কেন্দ্র থেকে মিঠুনকে দাঁড় করানো হলে আশ্চর্যের কিছু নেই। তবে সবটাই  রয়েছে জল্পনার মধ্যে।