WB Assembly Election 2021: স্কুটি যখন নন্দীগ্রামে পড়তে চাইছে, আমরা কী করব: Modi

একুশের বিধানসভায় (WB Assembly Election 2021) রণক্ষেত্র হয়ে উঠেছে নন্দীগ্রাম (Nandigram)। 

Updated By: Mar 7, 2021, 06:52 PM IST
WB Assembly Election 2021: স্কুটি যখন নন্দীগ্রামে পড়তে চাইছে, আমরা কী করব: Modi

নিজস্ব প্রতিবেদন: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নবান্নে গিয়েছিলেন ফিরহাদ হাকিমের (Firhad Hakim) ইলেকট্রিক স্কুটিতে। ফিরতি পথে নিজেই ধরেছিলেন ই-স্কুটির 'হ্যান্ডেল'। মমতা ই-যান সওয়ারের প্রসঙ্গ তুলে রবিবার ব্রিগেডে খোঁচা দিলেন নরেন্দ্র মোদী। টালমাটাল ই-স্কুটিকে জুড়ে দিলেন নন্দীগ্রাম মমতার ভোটের লড়াইয়ের সঙ্গে।               

এ দিন নরেন্দ্র মোদী (Narendra Modi) বলেন,'দিন কয়েক আগে স্কুটি সামলাচ্ছিলেন দিদি। সবাই প্রার্থনা করছিলাম, আপনি কুশলে থাকুন। আপনি পড়ে গিয়ে যাতে আঘাত না পান। ভাগ্যিস সেদিন পড়ে যাননি! নইলে যে রাজ্যে স্কুটি তৈরি হয়েছে, সেই রাজ্যকেই শত্রু বলে দিতেন। স্কুটি দক্ষিণ ভারতে তৈরি হলে দক্ষিণ শত্রু হত। উত্তর ভারতে হলে উত্তর শত্রু হয়ে উঠত। তাই ভাল হয়েছে আপনি পড়ে যাননি। সুস্থ আছেন। কিন্তু ভবানীপুর যাওয়ার পরিবর্তে নন্দীগ্রামের দিকে কী করে ঘুরে গেল স্কুটি? আমি তো সকলের মঙ্গল চাই। কেউ যেন আঘাত না পান। কিন্তু, স্কুটি যখন নন্দীগ্রামে পড়তে চাইছে, তখন আমরা আর কী করব।'

তেখালির সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ঘোষণার পরই একুশের ভোটে (WB Assembly Election 2021) নন্দীগ্রাম (Nandigram) হয়ে উঠেছে হাইভোল্টেজ কেন্দ্র। ওই সভায় প্রার্থী হওয়ার ইচ্ছেপ্রকাশ করেন তৃণমূল নেত্রী। তারপরই শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়েছিলেন,'দু'জায়গায় দাঁড়ানো যাবে না। আধ লাখ ভোটে হারাব মমতাকে।' শুধু নন্দীগ্রামেই প্রার্থী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রার্থীতালিকা প্রকাশ করে নিজেই বলেছেন,'আমি নন্দীগ্রামে লড়ছি। কথা দিলে কথা রাখি। ভবানীপুরের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়।' শুভেন্দু অধিকারীকে প্রার্থী করেছে বিজেপি। শিশিরপুত্র দাবি করেছেন, ভবানীপুরে মমতা যত ভোটে হারতেন, তার তিনগুণ বেশিতে হারবেন। এটা অনস্বীকার্য, নন্দীগ্রামে হতে চলেছে 'কাঁটে কা টক্কর'। সেই টক্করে সুর মিলিয়ে গেলেন মোদীও।   

আরও পড়ুন- WB assembly election 2021: BJP একমাত্র পার্টি, যারা ভালো কিছু করছে: Mithun