WB Panchayat Election 2023: 'কন্ট্রোল রুমে বসে হিংসায় মদত দেওয়া হচ্ছে, কড়া ব্যবস্থা নেব', হুঁশিয়ারি রাজ্যপালের

ভোটের পরদিনই দিল্লি চলে যান রাজ্যপাল। দিল্লি সফর শেষে আজ সকাল সকাল কলকাতায় এসে পৌঁছে যান বোস। আর সকাল আটটা নাগাদ বিমানবন্দর থেকে বেরিয়েই হিংসার বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া দেন রাজ্যপাল। 

Updated By: Jul 11, 2023, 09:45 AM IST
WB Panchayat Election 2023: 'কন্ট্রোল রুমে বসে হিংসায় মদত দেওয়া হচ্ছে, কড়া ব্যবস্থা নেব', হুঁশিয়ারি রাজ্যপালের
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লি থেকে রাজ্যপাল সি ভি আনন্দ বোস ফিরলেন কলকাতায়। ভোটের পরদিনই দিল্লি চলে যান রাজ্যপাল। রাষ্ট্রপতি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে দিল্লি গিয়েছিলেন তিনি। এদিন বিমানবন্দরে নেমেই বাংলায় হিংসার বিরুদ্ধে কড়া বার্তা দেন সি ভি আনন্দ বোস। রাজ্যপাল বলেন, 'বাংলায় ক্রমবর্ধমান হিংসার বিরুদ্ধে নিরলস লড়াই করা হবে।  যারা হামলা চালিয়েছে তাদের উপর অভিশাপ নেমে আসবে। আইন ভাঙার কড়া শাস্তি পাবে গুন্ডারা।'

আরও পড়ুন, Dilip Ghosh: 'আগামি দিনেও মৃত্যু হবে, সেটাও একতরফা হবে না’, গণনার সকালে বিস্ফোরক দিলীপ ঘোষ

দিল্লি সফর শেষে আজ সকাল সকাল কলকাতায় এসে পৌঁছে যান বোস। আর সকাল আটটা নাগাদ বিমানবন্দর থেকে বেরিয়েই হিংসার বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া দেন রাজ্যপাল। সিভি আনন্দ বোস এদিন বলেন, 'আজকের দস্যুরাই একদিন ত্রাতা হয়ে উঠবে। যেভাবে রত্নাকর একদিন বাল্মিকী হয়ে উঠেছিলেন। যারা রাজনৈতিক কন্ট্রোল রুমে বসে এবং গুন্ডাদের রিমোট কন্ট্রোলে চালিত করে হিংসার উস্কানি দিচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব।'

শনিবার ভোটের দিন রাজ্যপালকে দেখা গিয়েছিল পথে। সকাল সকালই তিনি রাজভবন থেকে বেরিয়ে উত্তর ২৪ পরগনার অশান্ত এলাকাগুলোয় ঘুরে বেড়িয়েছেন। সোমবার রাজ্যের কয়েকশো বুথে পুননির্বাচন শেষ হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকেই শুরু হয়েছে পঞ্চায়েত নির্বাচনের ভোটগণনা। কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে চলছে গণনা।  প্রতিটি জেলায় একজন করে বিশেষ অবজারভার নিয়োগের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। প্রতিটি গণনাকেন্দ্রে থাকবে ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়। 

রয়েছে রাজ্যের সশস্ত্র পুলিস বাহিনী। গণনাকেন্দ্রের ভেতরে থাকবে সিসি ক্যামেরা। বাইরে ১৪৪ ধারা জারি রয়েছে। তবে এদিন রাজ্যপাল জানালেন, হিংসার বিরুদ্ধে লড়াই চলবেই। আজও পরিস্থিতি খতিয়ে দেখতে তিনি থাকবেন পথেই।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: বুথের বাইরে পুলিসকর্মীকে গণপিটুনি! ভাইরাল ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.