Babul Supriyo: ইস্তফার পর চায়ে চুমুক, 'প্লেয়িং ইলেভেন'-এ খেলার অপেক্ষায় বেঞ্চে বাবুল

নিজের টুইটার হ্যান্ডেল থেকে ছবি পোস্ট সদ্য পদত্যাগী সাংসদের।

Updated By: Oct 19, 2021, 07:44 PM IST
Babul Supriyo: ইস্তফার পর চায়ে চুমুক, 'প্লেয়িং ইলেভেন'-এ খেলার অপেক্ষায় বেঞ্চে বাবুল

নিজস্ব প্রতিবেদন: অবশেষে স্বস্তি! সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার পর এবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করলেন বাবুল সুপ্রিয়। কীসের ছবি? একটি ২০১৪ সালের, অন্যটি এদিনের। চায়ের ভাঁড় হাতে বাবুলেরই দুটি ছবি এক করে দেখানো হয়েছে। 

ফেসবুকে দীর্ঘ পোস্ট দিয়ে রাজনীতি থেকে 'সন্ন্যাস' নেওয়ার কথা ঘোষণা করেছিলেন বাবুল। তখন অবশ্য সাংসদ পদ থেকে ইস্তফা দেননি তিনি। বরং তৃণমূলে যোগ দিয়ে ফেরেন রাজনীতিতেই। এবার কী সাংসদ পদ ছাড়বেন? দলবদলের পর কিন্তু ঘোষণা করেছিলেন, সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন। সেইসঙ্গে 'প্লেয়িং ইলেভেন'-এ সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদও জানিয়েছিলেন মমতা-অভিষেককে।

আরও পড়ুন: Bangladesh: 'শকুনের রাজনীতি করছে BJP', দাবি কুণালের

সাংসদ পদ থেকে ইস্তফা দিতে দিল্লি উড়িয়ে গিয়েছিলেন বাবুল সু্প্রিয়। কিন্তু লোকসভার সচিবালয়ের সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানায়,  'পদত্যাগ ঘোষণার পর স্পিকারের সঙ্গে যোগাযোগই করেননি আসানসোলের সাংসদ। ২ থেকে ৫ অক্টোবর পর্যন্ত দিল্লিতে থাকবেন স্পিকার। চাইলে স্পিকারের কাছ থেকে সাক্ষাতের সময় নিয়ে নিতে পারেন বাবুল সুপ্রিয়'। লোকসভার সচিবালয়ের দাবি খারিজ করাই শুধু নয়, একটি সরকারি চিঠিও করেন বাবুল। 

 

বিজেপি ছেড়ে তৃণমূল যোগ দেওয়ার পর কেটে গিয়েছে একমাস। অবশেষে এদিন দিল্লিতে গিয়ে লোকসভা স্পিকারের কাছে ইস্তফাপত্র জমা দিলেন সাংসদ বাবুল সুপ্রিয়। স্পষ্ট জানিয়ে দিলেন, আসানসোল থেকে আর ভোটে লড়বেন না। এর কিছুক্ষণ আবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করলেন একটি ছবি।

 

প্রথম ছবিতে ২০১৪ সালের প্রথমবার আসানসোলের সাংসদ পদে শপথ নেওয়ার পর মুহূর্ত। সেই ছবির সঙ্গে এদিন সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার একটি ছবিও জুড়ে দিয়েছেন বাবুল সুপ্রিয়। সঙ্গে ক্যাপশন,  ‘দিল্লির রফি মার্গের রাস্তার ধারে আমার প্রিয় বেঞ্চে, আমি সেখানে তখনই যাই যখন আমার নিজের জন্য কিছু সময়ের প্রয়োজন হয়'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)