BJP: পশ্চিমবঙ্গের পুলিস "পিসি সার্ভিস", বললেন Sukanta

সুকান্তর বক্তব্যের বিরোধিতা করে তৃণমূল নেতা তাপস রায় বলেন BJP-র বর্তমান রাজ্য সভাপতি তার পূর্বসূরির মতোই অসভ্য।

Updated By: Sep 22, 2021, 05:13 PM IST
BJP: পশ্চিমবঙ্গের পুলিস "পিসি সার্ভিস", বললেন Sukanta

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে BJP-র রাজ্যসভাপতি নির্বাচিত হওয়ার দ্বিতীয় দিনেই, পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়লেন ড. সুকান্ত মজুমদার। বুধবার ভবানীপুরে প্রচার শুরু করেন সুকান্ত মজুমদার। BJP প্রার্থী Priyanka Tibrewal-এর হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বুথ থেকে প্রচার শুরু করেন তিনি। 

ভবানীপুরে প্রচারের সময় তাকে বাধা দেয় পুলিস। তারপরেই উনি বলেন পশ্চিমবঙ্গের পুলিস আসলে "পিসি সার্ভিস" হয়ে গেছে। পশ্চিমবঙ্গের বিরোধীদল BJP বিভিন্ন সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতে "পিসি" শব্দটি ব্যবহার করে। যদিও পুলিস জানিয়েছে সুকান্ত যে অঞ্চলে প্রচার করছিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি সেই অঞ্চলে। এলাকায় উচ্চ সুরক্ষা ব্যবস্থা রয়েছে এবং সুকান্তর সঙ্গে অনেক বেশি মাত্রায় মানুষ ছিলেন। 

আরও পড়ুন: BJP: কোন তৃণমূল নেতাকে টাকা দিলে চাকরি হবে তা ছোটছোট ছেলেরাও জানে: সুকান্ত মজুমদার

সুকান্তর বক্তব্যের বিরোধিতা করে তৃণমূল নেতা তাপস রায় বলেন BJP-র বর্তমান রাজ্য সভাপতি তার পূর্বসূরির মতোই অসভ্য। বিতর্কিত মন্তব্যের জন্য পরিচিত, বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সোমবার রাতে কেন্দ্রীয় পদে স্থানান্তরিত করে BJP। শেষ কিছুদিন বেশকিছু BJP নেতা দল বদল করে রাজ্যের শাসকদল Trinamul-এ যোগ দিয়েছেন, এর মধ্যে অন্যতম নাম বাবুল সুপ্রিয়। বালুরঘাটের সাংসদ সুকান্ত মাজুদারকে রাজ্য সভাপতি করা হয় দিলীপ ঘোষের জায়গায়। 

ভবানীপুরে BJP প্রার্থী Priyanka Tibrewal-এর জন্য প্রচার করছিলেন সুকান্ত মজুমদার। নন্দীগ্রামে একদা সহযোগী শুভেন্দু অধিকারীর কাছে হেরে যাওয়ার পরে ভবানীপুরে শোভনদেব চট্টোপাধ্যায়ের ছেড়ে যাওয়া আসনে প্রার্থী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী পদে আসীন থাকার জন্য এই নির্বাচনে জয়লাভ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই আসনে প্রার্থী দেওয়া নিয়ে মনোমালিন্যের পরে কংগ্রেসের বদলে প্রার্থী দেয় CPI(M)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)