সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল এক মহিলার

সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। ঘটনায় চিকিত্‍সায় গাফিলতির অভিযোগ উঠেছে। গতসন্ধ্যায় টালিগঞ্জের করুণাময়ীর কাছে সিরিটিতে পুরুষোত্তম স্কুলের সামনে  S31 রুটের একটি সরকারি বাসের ধাক্কায় জখম হন রীনা মুখার্জি নামে বছর ৪৫-এর এক মহিলা। তাঁকে বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে পুরুষদের ওয়ার্ডে ভর্তি করা হয় বলে অভিযোগ। সেখানেই মৃত্যু হয় রীনা মুখার্জির। পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Updated By: Dec 14, 2016, 08:42 AM IST
সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল এক মহিলার

ওয়েব ডেস্ক: সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। ঘটনায় চিকিত্‍সায় গাফিলতির অভিযোগ উঠেছে। গতসন্ধ্যায় টালিগঞ্জের করুণাময়ীর কাছে সিরিটিতে পুরুষোত্তম স্কুলের সামনে  S31 রুটের একটি সরকারি বাসের ধাক্কায় জখম হন রীনা মুখার্জি নামে বছর ৪৫-এর এক মহিলা। তাঁকে বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে পুরুষদের ওয়ার্ডে ভর্তি করা হয় বলে অভিযোগ। সেখানেই মৃত্যু হয় রীনা মুখার্জির। পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন জিওকে টেক্কা দিতে এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার আপনিমিটেড প্ল্যান! অবশ্যই জানুন

অন্যদিকে, ফের দুর্ঘটনা রেড রোডে। লরির সঙ্গে গাড়ির সংঘর্ষে জখম একই পরিবারের ৩ জন। জানা গেছে গাড়িটি ধর্মতলা থেকে প্রিন্স আনওয়ার শাহ রোডের দিকে যাচ্ছিল। সেইসময় ডাফরিন রোড থেকে বাবুঘাটের দিকে যাচ্ছিল একটি লরি। অভিযোগ, লরির চালক রেড সিগন্যাল ভাঙায় গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। লরি সহ চালক পলাতক।

আরও পড়ুন মেসিকে ছাপিয়ে এবার বর্ষসেরা ফুটবলার হলেন রোনাল্ডো

.