বিয়ে হওয়ার কথা ছিল, সব স্বপ্ন শেষ! নিউ টাউনে ভয়াবহ দুর্ঘটনায় মৃত যুগল

মৃত যুবকের নাম দীপায়ন মুখার্জি। পেশায় আইটি কর্মী। তিনি বরাহনগর স্পোটিং ক্লাবের ক্রিকেট দলের ক্যাপ্টেন। তরুণীর নাম মেধা পাল। তিনিও আইটি কর্মী। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 27, 2020, 10:09 AM IST
বিয়ে হওয়ার কথা ছিল, সব স্বপ্ন শেষ! নিউ টাউনে ভয়াবহ দুর্ঘটনায় মৃত যুগল

নিজস্ব প্রতিবেদন- স্বপ্নের অপমৃত্যু। সামনের বছরই সাত পাকে বাধা পড়ার কথা ছিল দুজনের। কিন্তু একটা দুর্ঘটনায় সব শেষ। নিউটাউনে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তরুণ-তরুণীর। স্কুটি চেপে দুজন সল্ট লেকের দিক থেকে চিনার পার্কের দিকে যাওয়ার সময় বিশ্ববাংলা গেটের নীচে দুর্ঘটনা ঘটে। বিধান নগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুজনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। 

মৃত যুবকের নাম দীপায়ন মুখার্জি। পেশায় আইটি কর্মী। তিনি বরাহনগর স্পোটিং ক্লাবের ক্রিকেট দলের ক্যাপ্টেন। তরুণীর নাম মেধা পাল। তিনিও আইটি কর্মী। তরুণের বাড়ি বরাহনগর ও তরুণীর বাড়ি বিরাটিতে। তরুণী বেঙ্গালুরুতে কর্মরত ছিলেন বলে পরিবার সূত্রে জানানো হয়েছে ।লকডাউনের কারণে বাড়িতে এসেছিলেন তিনি। এর পর বাড়ি থেকেই কাজ করছিলেন। 

আরও পড়ুন-  একবালপুর হত্যাকাণ্ড : খুনের পর হায়দরাবাদে পালিয়ে যাওয়ার প্ল্যান ছিল খুনির!

পুলিশ সূত্রে খবর, সল্ট লেকের দিক থেকে চিনার পার্কের দিকে যাওয়ার সময় বিশ্ববাংলা গেটের কাছে দুর্ঘটনাটি ঘটে। তড়িঘড়ি পুলিস অ্যাম্বুলেন্সে করে বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে যায় দুজনকে। কিন্তু বাঁচানো যায়নি। পুলিশ সূত্রে যেটা জানা যাচ্ছে, এই স্কুটির পিছনে একটি লরি আসছিল সেই লরিটি পিছন থেকে ধাক্কা মেরে পালিয়ে যায়। দুজন ছিটকে পড়ে যান রাস্তায়। ধাক্কা মারার পর লরিটি পালিয়ে যায়। লরির খোঁজ চালাচ্ছে নিউটাউন থানার পুলিস। পরিবারের সূত্রের খবর, সামনের বছরই দুজনের বিয়ে হওয়ার কথা ছিল। প্রতি শনিবার দুজনে ঘুরতে বেরোতেন। বাইর খাওয়া দাওয়া করতেন তাঁরা একসঙ্গে। সেই মতো এদিনও দুজন বেরিয়েছিলেন। খাওয়া দাওয়া সেরে বাড়ি ফেরার সময় এই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছিলেন দুজন।