কিসের বিজ্ঞাপন এটা? উত্তর খুঁজতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এই ভিডিয়ো!

মাত্র দেড় দিনেই প্রায় ২৫ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োয়! বিজ্ঞাপনের চমকে রীতিমতো তাজ্জব বনে গিয়েছেন নেটিজেনরা...

Edited By: সুদীপ দে | Updated By: Jun 28, 2020, 08:06 PM IST
কিসের বিজ্ঞাপন এটা? উত্তর খুঁজতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এই ভিডিয়ো!

নিজস্ব প্রতিবেদন: শুরুটা দেখে মনে হতেই পারে, এটি হয়তো কোনও গায়ে মাখার সাবানের বিজ্ঞাপন। বাথটবে প্রায় গলা পর্যন্ত জলে ডুবিয়ে আধ-শোয়া হয়ে রয়েছেন এক যুবতী।

কিছুক্ষণ পরেই অবশ্য ভুল ভাঙবে। যখন সেখানে এক সুপুরুষ যুবক প্রবেশ করবেন। যুবকের হাত ধরে নাচতেও শুরু করবেন ওই যুবতী। এ বার হয়তো অনেকেরই মনে হবে, এটা কোনও সুগন্ধী, প্রসাধনী বা অন্তর্বাসের বিজ্ঞাপন। কিন্তু এ ধারণাও ভুল প্রমাণিত হবে মুহূর্তের মধ্যেই!

এ যেন পিঁয়াজের খোসা ছাড়ানোর মতোই একটু একটু করে ‘রহস্য’-এর মোড়ক খুলে আসল সত্যিটা উন্মোচিত হচ্ছে। মিনিট খানেকের মধ্যেই ওই যুবকের দু’হাতে জলে ভেজা যুবতীর পরিবর্তে ধরা দিল লম্বা, পরিপাটি করে ভাঁজ করা একটা লুঙ্গি! পুরুষদের নিতান্তই ঘরোয়া আরামদায়ক পোশাক। এই বিজ্ঞাপনে অবশ্য ঝাঁ চকচকে জ্যাকেটের সঙ্গেই পাট ভাঙা লুঙ্গি পরে বিলাশবহুল গাড়ি থেকে নেমে কোনও জাঁকজমকপূর্ণ পার্টিতে যোগ দিতে দেখা গিয়েছে লুঙ্গির বিজ্ঞাপনের ওই ‘মডেল’ যুবককে।

আরও পড়ুন: ৯৯% করোনা-রোধী বিশেষ ধরনের জামা-কাপড় তৈরি হচ্ছে ভারতেই! দামও নাগালের মধ্যেই

২৬ জুন রাতে নন্দু লুঙ্গির (Nandu Men's Cotton Lungi) এই বিজ্ঞাপনটি ফেসবুকে পোস্ট হওয়ার পর এখনও পর্যন্ত প্রায় ২৫ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োয়! ৩১ হাজারেরও বেশি শেয়ার হয়েছে এই ভিডিয়ো। এক কথায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়োটি। অনেকেই অবাক হয়ে প্রশ্ন করেছেন, ‘এটা লুঙ্গির বিজ্ঞাপন! লুঙ্গির বিজ্ঞাপন এমনও হতে পারে!’