Horoscope Today: কর্মক্ষেত্রে ঝামেলা মিথুনের, প্রেম প্রস্তাব কুম্ভের, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আজকের দিন?

Updated By: Nov 27, 2021, 08:12 AM IST
Horoscope Today: কর্মক্ষেত্রে ঝামেলা মিথুনের, প্রেম প্রস্তাব কুম্ভের, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ আপনার করণীয় তালিকায় কি আছে? কর্মক্ষেত্রে আপনার দোরগোড়ায় অনেক নতুন সুযোগ তারা পথ খুঁজে পেতে চলেছে। বেছে নেওয়ার জন্য নতুন প্রকল্পগুলির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে এবং এটি আপনার আগ্রহ একসঙ্গে নতুন দিশা পাবে। তাই এই প্রকল্পগুলিকে সাবধানে দেখুন, কারণ এটিই আপনার জন্য এজেন্ডায় রয়েছে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অনেক বৌদ্ধিক ধারণা আজ আপনার মস্তিষ্কে পথ খুঁজে পেতে চলেছে। আপনার কাজ হল কীভাবে সেগুলি বাস্তবায়ন করবেন তা নির্ধারণ করা। প্রচুর সংস্থান পেতে পারেন এমন সমস্ত সাহায্যের হাতের প্রয়োজন হবে। খুব বেশি কাজ ভেবে নিজেকে হতাশ করবেন না। আপনি যদি সঠিকভাবে পরিকল্পনা করেন তবে সহজেই এটি সম্পন্ন করতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনি আজ কর্মক্ষেত্রে কিছুটা ক্ষমতার লড়াইয়ের মুখোমুখি হতে পারেন। এমন কেউ আছেন যিনি আপনার অবস্থানে থাকার জন্য লড়াই করছেন এবং তারা আপনাকে এগিয়ে যেতে দেবে না। যাইহোক, আপনাকে লড়াই করতে হবে। আপনি অন্যদেরনিজের স্থান নিতে দিতে পারেন না, বিশেষ করে যেহেতু আপনি এটির জন্য অনেক পরিশ্রম করেছেন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনার কাজের জায়গাটি খুব বিরক্তিকর। এবার এটিকে একটু বাড়িয়ে তোলার সময়। বাইরে যান, কয়েকটি জিনিস কিনুন এবং এটিকে একটু ঘরোয়া করে তুলুন। যখন জায়গাটি একটু সুন্দর দেখায়, তখন আপনি আরও ভালভাবে মনোনিবেশ করতে সক্ষম হবেন, অনুপ্রেরণা পাবেন এবং আপনার কাজ উপভোগ করবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনার সঙ্গে ইভেন্টে নতুন কারো সঙ্গে দেখা হতে পারে। তার সঙ্গে প্রচুর আবেগ এবং রসায়নের লেনদেন হতে চলেছে। এটি কিছুটা ভীতিকর মনে হতে পারে কারণ আপনি নতুন লোকের সঙ্গে খুব বেশি দেখা করেন না। তবে একটি নতুন জিনিস সর্বদা ভাল। তাই খোলা মন রাখুন - যাতে আপনি প্রেমের ক্ষেত্রে প্রাপ্য সম্মান পেতে পারেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আপনার এবং আপনার অতীতের কারও মধ্যে কিছুটা বিরোধ হতে পারে। যাইহোক, এটিকে ইতিবাচক হিসাবে নেবেন না। আপনি একটি কারণের জন্য জিনিসগুলি শেষ করেছেন এবং সেজন্য তাদের অতীতে থাকতে হবে। তারা তাদের চতুর বার্তা এবং নোট দিয়ে আপনার পায়ের মাটি নাড়ানোক চেষ্টা করবে। কিন্তু মনে রাখবেন যে আপনাকে শক্ত মাটি রাখতে হবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ আপনার জন্য সবকিছুই মজার মনে হচ্ছে - তাই দিনটি উপভোগ করুন। কারও সঙ্গে গুরুতর কিছু শুরু করতে চাওয়ার বিষয়ে খুব বেশি চিন্তা করবেন না। কখনও কখনও এই ফ্লাইং অনেক সাহায্য করে। তাই ফিরে বসুন এবং জিনিসগুলি নিয়ে খুব বেশি চাপ দেবেন না। প্রেম যখন প্রয়োজন তখন আপনার কাছে চলে আসবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

অপরিচিতদের সঙ্গে দেখা করা আপনার জন্য অবশ্যই মজাদার। তবে আজ আপনার নিজের ক্রুদের সঙ্গে লেগে থাকা ভাল। নতুন লোকেদের সঙ্গে যা খুঁজছেন তা খুঁজে পাচ্ছেন না, তবে আপনার পরিচিত কেউ আঘাত করতে পারে। তাই আজ চোখ খোলা রাখুন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

যদিও কাজ এবং আনন্দ মিশ্রিত করা একটি বিপজ্জনক জিনিস, কখনও কখনও ঝুঁকি নেওয়া এবং অন্যরা আপনাকে যে লক্ষণগুলি দিচ্ছে তা বোঝা ভাল। অন্যদের চোখের দিকে মনোযোগ দিন যারা আপনার সঙ্গে দেখা করার চেষ্টা করছে। কেউ কিছুক্ষণের জন্য আপনার দিকে নজর রাখছে এবং তারা সেই একই ব্যক্তি হতে পারে যার মধ্যে আপনি আছেন। সুতরাং তাদের সঙ্গে কথা বলুন - এটি আপনার জন্য আকর্ষণীয় কিছু শুরু করতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। প্রেমের ক্ষেত্রে কোনও প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

যখন আপনার প্রেমের জীবনে অন্য সব ব্যর্থ হয়, তখন সেই সেক্টরে আরও অভিজ্ঞ কারও কাছ থেকে পরামর্শ চাওয়া ভাল। কখনও কখনও আপনি স্পষ্টভাবে  কারণ দেখতে পারেন না। বাইরের ব্যক্তিটি সহজেই আপনার মনে কী চলছে তা দেখতে সাহায্য করতে পারে এবং আপনার দ্বিধা নিয়েও সাহায্য করতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.