Horoscope Today: শুভদিন মীনের, প্রেমে সফল সিংহ, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আজকের দিন?   

Updated By: Oct 22, 2021, 07:10 AM IST
Horoscope Today:  শুভদিন মীনের, প্রেমে সফল সিংহ, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনি কি এখনও সেই নির্দিষ্ট কারোও সঙ্গে রয়েছেন? তাহলে থামুন। সবকিছুর পেছনে কারণ থাকে, যা শেষ হয়েছে। এখন আপনার নিজের ভালোর জন্য কাজ করুন। অতীত নিয়ে আজ খুব বেশি চিন্তা করবেন না। মনে হতে পারে যে আপনি অতীতের একটি নির্দিষ্ট অংশ মিস করছেন, তবে এটি কেবল একটি পর্ব যা শীঘ্রই অতিক্রম করবে। নিজেকে এবং আত্মাকে শান্ত রাখতে ধ্যান করুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সহায়ক বন্ধু এবং পরিবার আজ আপনাকে ঘিরে থাকবে। ইদানীং একটু নিস্তেজ বোধ করছেন, কিন্তু চিন্তা করবেন না, বন্ধু এবং পরিবার আপনার জন্য আছে। কাজের দিকে মনোনিবেশ করার পরিবর্তে,  প্রিয়জনের সঙ্গে মজার কিছু করুন।মনকে সতেজ করার এবং বিরতি দেওয়ার মতো কিছু। বৃষ রাশি জাতকেরা খুব বেশি চিন্তা করবেন না।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখে কাটবে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে দূরের কোনও আত্মীয়ের আগমন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আজ আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনি বলছেন আপনি সুখ এবং ভালবাসা চান, কিন্তু তাক জন্য কি সময় দিচ্ছেন? সর্বদা কাজে ব্যস্ত থাকেন, তবুও আপনি এমন কিছুর চাহিদা করতে থাকেন যা নিয়ে কাজ করছেন না। এক ধাপ পিছনে যান এবং ব্যক্তিগত জীবনে ফোকাস করুন। যদি প্রেমে পড়তে চান তবে আপনাকে এগিয়ে যেতে হবে এবং যাকে খুঁজছেন তাঁর দিকে এগিয়ে যেতে হবে। প্রেমের জন্য ভাল সময়। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সম্পর্কগুলি কঠোর পরিশ্রমী হবেষ এগুলি দুর্দান্ত মানসিক চাপ থেকেও মুক্তি দেয়। আপনার সম্পর্কের বন্ধুর জায়গাগুলিতে মনোনিবেশ করবেন না। নতুন আইডিয়া তৈরি করুন এবং সঙ্গীকে ভ্রমণে নিয়ে যান, অথবা রোমান্টিক কিছু করুন। কিছু আলাদা যা আপনাকে প্রতিদিনের সম্পর্কের নাটক থেকে দূরে নিয়ে যাবে। পরিবর্তন প্রত্যেকের জন্য ভাল।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। কোনও কাজের জন্য কারও কাছে দয়ার পাত্র হতে হবে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ হাতছাড়া হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। আজ শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ মীন রাশি  সময়ের প্রবাহের সঙ্গে যান। কোনও কিছু করতে খুব বেশি পরিশ্রম করবেন না। আপনার জন্য ভাল দিন এবং যেভাবে চান ঠিক সেভাবে কাজ করতে চলেছেন। যা ঘটছে না তা জোর করে বলবেন না, যা ঘটছে তা মেনে নেওয়া এবং জীবন নিয়ে এগিয়ে যাওয়া ভাল। সবকিছুই আপনার জীবনে সাফল্যের দিকে নিয়ে যায়, তাই বিশ্বাস করুন এবং এগিয়ে যান।

.