Horoscope Today: মীনের স্বাস্থ্য সমস্যা, বৃষর প্রেম; জেনে নিন কেমন কাটবে আজকের দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Dec 9, 2022, 07:37 AM IST
Horoscope Today: মীনের স্বাস্থ্য সমস্যা, বৃষর প্রেম; জেনে নিন কেমন কাটবে আজকের দিন
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ আপনাকে যে সমস্যাগুলি মোকাবেলা করতে হবে তার মধ্যে সবগুলি দিনের শুরুতে আপনার নাও জানা থাকতে পারে। আপনি কিছুটা বিভ্রান্ত বোধ করতে পারেন এবং কীভাবে তাদের মোকাবিলা করবেন তা নাও জানতে পারেন। আপনি এমন একজনের সঙ্গে দেখা করবেন যিনি আপনাকে সমস্যাগুলির সমাধানে সাহায্য করবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ প্রেমে জন্য ভালো দিন। আপনার সঙ্গী আজ আপনাকে ভালবাসার অনুভূতি দেবেন। আপনি যদি অবিবাহিত হন তাহলে এমন কারোর কোথা জানতে পারবেন যিনি আপনার একজন গোপন গুণমুগ্ধ। যদি আপনি বিশেষ কাউকে পছন্দ করে থাকেন, তাহলে আপনি রোমান্টিক দিক থেকে জিনিসগুলিকে প্রস্ফুটিত হতে দেখবেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ কর্মের ব্যাপারে মনে কোনও অবসাদ আসতে পারে। ব্যবসায়িক কারণে বাধতে পারে অশান্তি।ব্যবসার দিকে উন্নতির যোগ। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।আজকের দিনটা ভাল-খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বুকের কোনও সমস্যা বৃদ্ধি। পরিবারের কারও শরীর নিয়ে চিন্তা। মানসিক কষ্ট থাকবে আজ, জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ। আজ কোনও জটিল ব্যাধি থেকে মুক্তি। নানা অশান্তির ভিতরে দিনটি কাটবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা। বিদেশে থাকা কোনও বন্ধুর খবর আসতে পারে।বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে। ধর্মের ব্যাপারে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে আইনের সাহায্যে নেওয়ার প্রয়োজন হতে পারে। শিল্পীদের জন্য সময় খুব ভাল।পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনি একটি খুব ভাল রুটিন তৈরি করেছেন। তবে, কখনও কখনও, জীবনে আরও ভাল জিনিসগুলি অনুভব করার জন্য আপনাকে আপনার রুটিন থেকে বেরিয়ে আসতে হবে। আজকে আপনার দৈন্যন্দিন রুটিন থেকে এক ধাপ বের হয়ে নতুন কিছু করার চেষ্টা করুন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

একটু সাবধান থাকা দরকার। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নৈপুণ্যের জন্য সুনাম। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। বিকেলের দিকে শুভ পরিবর্তন। বন্ধুমহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না, বিপদ ডেকে আনতে পারে। শত্রুর কারণে ব্যবসায় ক্ষতি।  প্রেমে অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরির জায়গায় কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে নতুন কোনও সুযোগ আসতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

বাড়তি আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। শিল্পীদের জন্য ভাল সময়।প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে। কোমরে আঘাত লাগতে পারে।শিক্ষাগত যোগ্যতার কারণে ভাল কাজ হাতছাড়া হয়ে যেতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যবসায় লাভ বৃদ্ধি। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কাজটা সেরে ফেলুন। পেটে কোনও সমস্যা হতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে ঝামেলা তৈরি হতে পারে। সামাজিক কোনও কাজে আসতে পারে বাধা। আজ খেলাধুলোয় আপনি বেশি দূর এগোতে পারবেন না।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ সারা দিন আনন্দের ভিতর দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন।সহকর্মীদের সঙ্গে মিলেমিশে কাজ করলে সুবিধে পাবেন। সন্তানদের ভবিষ্যৎ নিয়ে পরিকল্পনা। কোনও অসাধু মহিলার থেকে সাবধান থাকা দরকার।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার সমস্ত মেডিকেল পরীক্ষা সম্পন্ন করার জন্য আজ একটি ভাল দিন। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ, এবং আপনি জানেন যে আপনার স্বাস্থ্য সাম্প্রতিক সময়ে খারাপ রয়েছে। সুতরাং, আজই আপনার সমস্ত পরীক্ষা করানো এবং একজন ডাক্তারের সঙ্গে দেখা করা প্রয়োজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.