Horoscope Today: নস্টালজিক বৃষ, আত্মবিশ্বাস হারাবে কন্যা; জেনে নিন কী আছে আজ আপনার ভাগ্যে

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Mar 2, 2022, 06:39 AM IST
Horoscope Today: নস্টালজিক বৃষ, আত্মবিশ্বাস হারাবে কন্যা; জেনে নিন কী আছে আজ আপনার ভাগ্যে
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনি আজ অন্যদের দ্বারা নিয়ন্ত্রিত বোধ করতে পারেন। আপনি সর্বদা যেকোনও বিষয়ে চালনা করছেন। কখনও অন্যদেরও সুযোগ দেওয়া ভাল। পরিবার এবং বন্ধুদের কাছ থেকে পাওয়া বক্তব্য খোলা মনে গ্রহণ করুন। তাদের বক্তব্যের প্রশংসা করুন, এবং আপনার মতামত খুব বিনীতভাবে তাদেরকে জানান।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি আজ প্রিয়জনের সঙ্গে অনেকটা সময় কাটাবেন। এমনকি আপনি নস্টালজিক বোধ করতে পারেন। আপনি যদি অনেকদিন কারোর সঙ্গে যোগাযোগ না করে থাকেন তবে আজই যোগাযোগ করুন। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখবোধ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রেমিকার সঙ্গে তর্কে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনামে কান দেবেন না।অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি।ব্যবসার দিকে সুবুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনও কাজে উন্নতির পথে বাধা। পত্নীর সঙ্গে বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে শরীরে কষ্টের কারণে অনীহা আসতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কিছু সাম্প্রতিক পরিস্থিতির কারণে, আপনি আত্মবিশ্বাস হারিয়ে ফেলতে পারেন। এই সন্দেহ আপনার জীবনের কিছুতেই বাধা হতে দেবেন না। আপনি এতদিন ধরে সাফল্যের পথে আছেন। আপনার চারপাশের ভালোর দিকে মনোনিবেশ করুন। মনে রাখবেন যে আপনার কাছে এমন দক্ষতা রয়েছে যা অন্যদের নাও থাকতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

বাহিরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ভাল ব্যবসার সুযোগ কাজে লাগান। আজ মনের মত আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধুসেবার জন্য মনের শান্তি বাড়তে পারে।স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনোকষ্ট।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যবসার দিকে আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে তাতে চিন্তা বৃদ্ধি পাবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ত হবার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। প্রিয়জনের জন্য মনোকষ্ট বৃদ্ধি। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

শত্রুর জন্য ভয়। চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা। বন্ধু বিবাদ। গুরুজনদের ব্যবহারে মানসিক ক্লেশ। পুরনো পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি হতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা।দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। আজ ব্যবসার দিকটি শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মানুষ আজ আপনাকে ভরসা করবে। অন্যরা কোনও সমস্যার মুখোমুখি হলে আপনার কাছে সাহায্যের জন্য আসবে। আপনি তাদের সঠিক পথ দেখাবেন। কিন্তু, তাদের উপর আপনার মতামত চাপিয়ে দেবেন না। তাদের নিজেদের সিদ্ধান্ত নিতে দিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.