Horoscope Today: আত্মবিশ্বাসী মেষ, সতর্ক বৃষ; জেনে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Mar 8, 2022, 06:00 AM IST
Horoscope Today: আত্মবিশ্বাসী মেষ, সতর্ক বৃষ; জেনে নিন কেমন কাটবে আপনার দিন
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ আত্মবিশ্বাস এবং প্র্যাকটিকাল চিন্তাভাবনাকে একত্রিত করুন। এর ফলে আপনি সকলের কাছে অনুকরণীয় হয়য়ে উঠবেন। ইতিবাচক চিন্তা করুন। নিশ্চিত করুন যে আপনার সারা দিনের সব কাজ পরিকল্পনা করা আছে। নিজেকে বিভ্রান্ত হওয়ার সুযোগ দেবেননা। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

মানুষের উপর একটু ভরসা রাখুন। কখনও কখনও আপনি সব বিষয়ে খুব বেশি সতর্ক থাকেন যা সাধারণত আপনার বিপক্ষে কাজ করে। এটা উপলব্ধি করতে হবে যে মানুষ আপনার বিরুদ্ধে নয়। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

গতানুগতিকতা ভাঙ্গার জন্য কিছু দুঃসাহসিক কাজ করতে হবে। এটি সঙ্গি সহ দুজনের জীবনেই মজা এবং একটি নতুন দৃষ্টিভঙ্গি তৈরি হবে। নিজের পছন্দের জায়গা থেকেও এটি বেরিয়ে আসতে সাহায্য করবে। আজকে জীবনে সুখ রয়েছে৷

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

একটি সাধারণ কথোপকথনই আজ কিছু পরিবর্তন করতে পারবে। একটি নতুন চোখে পৃথিবী দেখা যাবে। মাঝে মাঝে হারিয়ে যাওয়া বোধ করা ঠিক, কিন্তু মনে রাখবেন আপনি আসলে হারিয়ে যাননি।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

মনের অনেক শক্তি আছে। মন খারাপ করে থাকলে এই শক্তি ব্যবহার করুতে হবে। বন্ধুদের সাথে বাইরে যাওয়া এবংমজা করা প্রয়োজন। মেজাজ এবং মনোভাব উন্নত করতে হবে। কর্মজীবন থেকে দূরে সরে গিয়ে পরিবর্তনের জন্য ভিন্ন কিছু করা প্রয়োজন। জীবন বিরক্তিকর হতে পারে যদি একই জিনিস চলতে থাকে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনার থেকে খুব আলাদা কেউ আজ আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। আপনি এই ব্যক্তির প্রতি কীভাবে আকৃষ্ট হবেন তা ভেবে আপনি নিজেই অবাক হইয়ে যেতে পারেন। যদিও চিন্তা করার কিছু নেই। প্রেমের জন্য আজ ভাল দিন। নিজের মনকে নতুন সম্ভাবনার জন্য উন্মুক্ত রাখুন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ প্রেমের জন্য ভাল দিন। আপনি যদি ইতিমধ্যেই কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার সঙ্গীর কাছ থেকে প্রেমের প্রকাশঅনুভব করার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এমন কিছু চেষ্টা করতে হবে যা আগে করা হয়নি। একটি নতুন উপায়টি খুঁজতে হবে। কোনও অফার প্রত্যাখ্যান করার জন্য ভাবতে হবে। চিন্তা করার বিষয়ে সাবধান হন, তাদের মধ্যে কিছু আসলে উপকারি হতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

একটু বিরক্তিকর নতুন কেউ আজ জীবনে আসতে চলেছে। একই সময়ে, এই ব্যক্তি খুব রহস্যময় এবং আকর্ষণীয় হতে পারে। মনের নেতিবাচক দিকটিকে ইতিবাচক দিকে ঠেলে দিতে হবে। এই ব্যক্তির সম্পর্কে আরও জানতে চান, প্রথম পদক্ষেপ নিতে হবে এবং তাদের সাথে কথা বলতে হবে৷ 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অতীতের কেউ আজ যোগাযোগ করতে পারে। কোনও পুরনো বন্ধু। তাদের সঙ্গে পুনরায় সংযোগ করার সুযোগ হিসাবে দেখতে হবে। তাদের আগ্রহের প্রতিদান দিতে হবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

প্রেমের জীবন আজ একটু মশলাদার হতে পারে। অবিবাহিত হলে কারুর সঙ্গে দেখা করতে পারেন। নতুন মানুষ এবং নতুন জিনিস খুঁজুন। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ আপনার মধ্যে কর্মক্ষমতা রয়েছে। তবে সতর্ক থাকুন কারণ এই শক্তি আপনাকে আপনার দিনের কাজ বাড়িয়ে তুলতে পারে। আজ নতুন কাজ নেবেন না। আপনি ইতিমধ্যে যা পরিকল্পনা করেছেন তাতে আপনার সমস্ত শক্তি ব্যবহার করুন। আপনার দিনটি সাধারণভাবে শুভ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.