West Bengal Lottery News 2024: কেটেছেন আজকের লটারির টিকিট? এক ক্লিকে দেখে নিন জিতলেন কত টাকা! রইল জেতার টিপসও...

Daily Lottery Update 2024:  লটারি সম্পর্কে আরও সব রকম অনেক তথ্য জানার জন্য রোজ পড়ুন এই খবর।

Last Updated: Wednesday, January 10, 2024 - 06:41
West Bengal Lottery News 2024: কেটেছেন আজকের লটারির টিকিট? এক ক্লিকে দেখে নিন জিতলেন কত টাকা! রইল জেতার টিপসও...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পশ্চিমবঙ্গ এবং বাইরে রাজ্যের প্রচুর মানুষ তাদের ভাগ্য যাচাইয়ের জন্য ডিয়ার লটারি কেটে তাদের ভাগ্য নির্ধারণ করে। আপনিও কী রোজ লটারির টিকিট কাটেন? ডিয়ার লটারির (DEAR LOTTERY RESULTS) আজকের টিকিট কেটেছেন? তাহলে নিশ্চয় এর ফলাফল জানতে চান। এখানে আপনি  লটারির ফলাফল দেখতে পারেন। এখানে NAGALAND STATE LOTTERY সব খবর পাবেন প্রতিদিন। এছাড়াও লটারি সম্পর্কে আরও সব রকম অনেক তথ্য জানার জন্য রোজ পড়ুন এই খবর।

সতর্কীকরণ: জি ২৪ ঘণ্টা কোনওভাবেই লটারি বা এই ধরনের ভাগ্য নির্ণয়কারী অর্থ সম্পর্কিত লেনদেন প্রোৎসাহিত করেনা। যিনি খেলবেন তিনি নিজের দায়িত্বে ভাগ্য নির্ধারণ করবেন। এই প্রতিবেদনটি সম্পূর্ণই কিছু ব্যাক্তি গোষ্ঠীর পছন্দ ও ব্যবসায়িক শৈলীর উপর ফোকাসড। এই ব্যাপারে জি ২৪ ঘণ্টা ডিজিটালের সম্পাদকীয় কোনও দায়ভার নেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

10 January 2024, 06:45 AM

আপনার ভাগ্যের চাকা ঘোরাতে পারে ডিয়ার লটারি পশ্চিমবঙ্গ। এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেউ বা কোটিপতি। যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল (Lottery Sambad Result) দেখতে পারেন। আজ ১০ জানুয়ারি (January 10) বৃহস্পতিবারের লটারি সংবাদের ফলাফল দেখে নিন অনলাইনে lotterysambadresult.in-এ। আর লাভলক্ষ্মী লটারি সংবাদ রেজাল্ট লাইভ দেখুন এখানে।

 

5 January 2024, 06:15 AM

5 January 2024, 06:00 AM

4 January 2024, 19:15 PM

4 January 2024, 14:45 PM

4 January 2024, 14:30 PM

নাগাল্যান্ড লটারি ০৪-০১-২০২৪ বৃহস্পতিবার পুরস্কারের টাকার বিবরণ

- ১ম পুরস্কার: ১ কোটি টাকা
- ২য় পুরস্কার: ৯০০০ টাকা। 
- ৩য় পুরস্কার: ৪৫০ টাকা
- ৪র্থ পুরস্কার: ২৫০ টাকা
- ৫ম পুরস্কার: ১২০০ টাকা
- সান্ত্বনা পুরস্কার: ১০০ টাকা 

4 January 2024, 09:15 AM

সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার বেলা ২টো, দ্বিতীয়বার সন্ধে ৬টা এবং তৃতীয়টি রাত ৮ টায়। আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার চেরিশড মর্নিং' (DEAR CHERISHED MORNING) লটারির ফল প্রকাশ হবে।

4 January 2024, 09:15 AM

আপনার ভাগ্যের চাকা ঘোরাতে পারে ডিয়ার লটারি পশ্চিমবঙ্গ। এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেউ বা কোটিপতি। যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল (Lottery Sambad Result) দেখতে পারেন। আজ ৩ জানুয়ারি (January 3) বুধবারের লটারি সংবাদের ফলাফল দেখে নিন অনলাইনে lotterysambadresult.in-এ। আর লাভলক্ষ্মী লটারি সংবাদ রেজাল্ট লাইভ দেখুন এখানে।