Grand Coincidence of Yogas: ৭০০ বছর পরে অতি বিরল মহাযোগ! সৌভাগ্যের শিখরে উঠবেন এই ৪ রাশির জাতকেরা...

Grand Coincidence of Five Raja Yogas: এই ধরনের যোগকে বলে রাজযোগ। বহু বহু বছর পরে পরে আসে এই ধরনের যোগ। অতি বিরল মহাযোগ। জ্যোতিষ অনুসারে, গ্রহের রাশিপরিবর্তনের ফলে এই ধরনের যোগ তৈরি হয়।

Updated By: Mar 8, 2023, 08:02 PM IST
Grand Coincidence of Yogas: ৭০০ বছর পরে অতি বিরল মহাযোগ! সৌভাগ্যের শিখরে উঠবেন এই ৪ রাশির জাতকেরা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই ধরনের যোগকে বলে রাজযোগ। বহু বহু বছর পরে পরে আসে এই ধরনের যোগ। অতি বিরল এক মহাযোগ। জ্যোতিষ অনুসারে, গ্রহের রাশিপরিবর্তনের ফলে অনেক ধরনের রাজযোগ তৈরি হয়। এই মুহূর্তে গ্রহের অবস্থান এমন যে, তারা ৫টি রাজ যোগের একটি দুর্দান্ত সমন্বয় তৈরি করছে। এই যোগগুলি হল কেদার, হংস, মালব্য, চতুষ্টচক্র এবং মহাভাগ্য যোগ। ৪ টি রাশির জাতকরা এই রাজ যোগের সর্বাধিক শুভ ফল পাবেন। সময়টি এই ৪ রাশির জাতকদের ধন, প্রতিপত্তি এবং সম্মান পেতে সাহায্য করবে। জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি কোনটি।

আরও পড়ুন: Bishnu Mantra: বৃহস্পতিবারে শুভ যোগ, লক্ষ্মী-নারায়ণের কৃপা পেতে কী কী করলে লক্ষ্মীলাভ হবেই?

কর্কট: এই রাজ যোগ কর্কট রাশির জাতকদের ভাগ্যকে শিখরে তুলে ধরবে। কর্মজীবনে বড় অগ্রগতি হবে এঁদের। কাঙ্ক্ষিত চাকরির অফার পেয়ে যাবেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা প্রবল। শিক্ষার্থীরাও সাফল্য পাবে। জীবনে সুখ আসবে। ভ্রমণযোগ আছে।

কন্যা: এই ৫ রাজ যোগ কন্যা রাশির জাতকদের অনেক রকম ভাবে সাহায্য করবে। ব্যবসায়ীরা বড় লাভের মুখোমুখি হবেন। বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। অবিবাহিতদের সম্পর্ক ঠিক হয়ে যেতে পারে। অর্থনৈতিক অবস্থা খুবই শক্তিশালী হবে।

আরও পড়ুন: Guru Mahadasha: বৃহস্পতির মহাদশায় রাজার ভাগ্য পাবেন কে? ১৬ বছর সূর্যের মতো উজ্জ্বল থাকবে ভাগ্য

মিথুন: ৫ রাজ যোগের যোগফল মিথুন রাশির জাতকদের কর্মজীবনে দারুণ সুবিধা এনে দেবে। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আকস্মিক সম্পদলাভের যোগ। চাকরিজীবীদের পদ, অর্থ ও সম্মান বৃদ্ধি পেতে পারে।

মীন: ৫ রাজ যোগের এই সংমিশ্রণ মীনের জাতকদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য আনবে। নানা ক্ষেত্রে এঁদের স্বপ্ন পূরণ হতে পারে। সমস্ত আটকে থাকা কাজ হয়ে যাবে। অনেক ক্ষেত্রেই বড় কোনও খবর পাওয়া যেতে পারে। অর্থনৈতিক সুবিধা পেতে পারেন।

তা হলে, যাঁরা উপরের রাশিগুলির জাতক-জাতিকা তাঁরা, বিশ্বাস থাকলে, তাঁদের জীবনে ভালো কিছুর জন্য অপেক্ষা করে থাকুন। দেখুন না কী হয়! সৌভাগ্য এসে ঝরে পড়লে পড়বে। আপনার তো হারাবার কিছু নেই!  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.