বিয়ে করতে সবাই ছুটছে যে দ্বীপে!

আপনার কি বিয়ে হয়ে গিয়েছে? যদি বিয়ে হয়ে গিয়ে থাকে, তাহলে তো আর আপনার সেখানে গিয়ে বিয়ে করার কোনও সুযোগ নেই। কিন্তু আপনি যদি এখনও বিয়ে না করে থাকেন, তাহলে একবার ভেবেই দেখতে পারেন যে, আপনি ওখানে গিয়ে বিয়ে করবেন কিনা! কারণ, যেখানকার কথা বলা হচ্ছে, সেখানে প্রতি বছর ৩০০০ হাজারেরও বেশি প্রেমিক-প্রেমিকা শুধু বিয়ে করতেই যান।

Updated By: Sep 12, 2016, 05:52 PM IST
বিয়ে করতে সবাই ছুটছে যে দ্বীপে!

ওয়েব ডেস্ক: আপনার কি বিয়ে হয়ে গিয়েছে? যদি বিয়ে হয়ে গিয়ে থাকে, তাহলে তো আর আপনার সেখানে গিয়ে বিয়ে করার কোনও সুযোগ নেই। কিন্তু আপনি যদি এখনও বিয়ে না করে থাকেন, তাহলে একবার ভেবেই দেখতে পারেন যে, আপনি ওখানে গিয়ে বিয়ে করবেন কিনা! কারণ, যেখানকার কথা বলা হচ্ছে, সেখানে প্রতি বছর ৩০০০ হাজারেরও বেশি প্রেমিক-প্রেমিকা শুধু বিয়ে করতেই যান।

আরও পড়ুন জানেন ভারতীয় ক্রিকেটে সবথেকে কিপ্টে ক্রিকেটার কে?

বলা হচ্ছে, সাইপ্রাসের কথা। এখানে বেশিরভাগ ইজরায়েল এবং লেবাননের মানুষই যান বিয়ে করতে! কারণ, লেবানন এবং ইজারায়েলের মতো দেশগুলোতে বিয়ে করাটা একটা ঝক্কির ব্যাপার। দেশের আইনেও সামাজিক বিয়ে নিয়ে রয়েছে অনেক সমস্যা। তাই এই দুই দেশের বেশিরভাগ প্রেমিক প্রেমিকাই বিয়ে করতে চলে যান সাইপ্রাসে। সেখানে বিয়ের জন্য সময় লাগে মাত্র মিনিট ১৫। আর খরচ নাকি এক্কেবারে কম। তাই শুধু ওই দুই দেশের হবু বর-বউরাই নন, মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের প্রেমিক-প্রেমিকারা বিয়ের জন্য পাড়ি দিচ্ছেন সাইপ্রাসেই। বিদেশি বিয়ে বলে কথা!

আরও পড়ুন  বিশ্বের সেরা ১০ বিশ্ববিদ্যালয়

 

.