Venus's Transit: শুক্রের শুভ প্রভাব পড়বে এই ৪ রাশির জাতকের উপর! দেখে নিন কোন কোন রাশি

৩০ জানুয়ারি শুক্র মকর রাশিতে গমন করবে।

Updated By: Jan 17, 2022, 03:52 PM IST
Venus's Transit: শুক্রের শুভ প্রভাব পড়বে এই ৪ রাশির জাতকের উপর!  দেখে নিন কোন কোন রাশি

নিজস্ব প্রতিবেদন: রাশিচক্রের নানা পরিবর্তনে মানুষের জীবনে নানা পরিবর্তন ঘটে। কখনও ভাল, কখনও মন্দ। গ্রহের যে রাশি পরিবর্তন ঘটে, তাকে বলে ট্রানজিট। এর প্রভাবে নানা কিছু ঘটে। যেমন, সামনেই আছে শুক্রের ট্রানজিট। বৈদিক জ্যোতিষবিদেরা জানাচ্ছেন, এর শুভ প্রভাব পড়বে বেশ কয়েকটি রাশির উপর। 

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিপথ দু'ভাবে ব্যাখ্যা করা হয়। একটি সরল গতি বা 'মার্গী' এবং অন্যটি বিপরীত গতি বা 'বক্রী'। শুক্র বর্তমানে ধনু রাশিতে অবস্থান করছে এবং এই রাশিতে সে বক্রী অবস্থায় রয়েছে। আগামী ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত ধনু রাশিতেই থাকবে শুক্র। ২৭ ফেব্রুয়ারি শুক্র মকর রাশিতে গমন করবে।

শুক্রকে সুখ, প্রেম এবং বিলাসিতার কারণ বলে মনে করা হয়। শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। শুক্রকে কন্যা রাশিতে দুর্বল এবং মীন রাশিতে উন্নীত বলে মনে করা হয়। শুক্র মকর রাশিতে গমন করতে চলেছে। মকর রাশির শাসক গ্রহ শনিদেব। মকর (Capricorn) ও কুম্ভ (Aquarius) রাশির জাতকরা শুক্রের পথে থাকার পূর্ণ সুবিধা পাবেন। পাশাপাশি শুক্র বৃষ (Taurus) ও তুলা (Libra) রাশির অধিপতি। এই পরিস্থিতিতে মার্গী শুক্র এই রাশির জাতকদেরও উপকার করবে বলে মত জ্যোতিষবিদদের।

এই ট্রানজিট-সময়পর্বের মধ্যে এই ৪ রাশির ভাগ্যে নান শুভ যোগ ঘটবে। এঁদের জীবনে নানা ইতিবাচক পরিবর্তন আসবে। 
শুক্রের প্রভাবে এই ৪ রাশির জাতকদের ঘটবে অর্থলাভ। কেরিয়ারে উন্নতির সুযোগও আসবে। এই চার রাশির জাতকেরা পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। একই সঙ্গে এঁদের সঞ্চয় এবং বিনিয়োগ বাড়বে। 

আবার এই সময়ে এঁদের খরচও খানিক বাড়বে। শুক্রের প্রভাবে বিলাসবাহুল্যের প্রতি সহজে আকৃষ্ট হবেন এঁরা। এই সময়ে এই জাতকেরা পারিবারিক আনন্দের মধ্যেও সময় কাটানোর সুযোগ পেতে পারবেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Saturn Horoscope: শনিদেবের জন্য আগামী ৩৪ দিন খুব সতর্ক থাকতে হবে এই ৪ রাশির জাতককে

.