Zodiac: প্রিয় মানুষটির থেকে 'হাগ' পেতে চান, কিন্তু তিনি কি আদৌ Hugপ্রেমী? বলে দেবে তাঁর রাশি

'হাগিং'কে অনেকে জনসংযোগের মোক্ষম অস্ত্র হিসেবেও ব্যবহার করেন।

Updated By: Oct 18, 2021, 04:39 PM IST
Zodiac: প্রিয় মানুষটির থেকে 'হাগ' পেতে চান, কিন্তু তিনি কি আদৌ Hugপ্রেমী? বলে দেবে তাঁর রাশি

নিজস্ব প্রতিবেদন: বিদায়কালে আলিঙ্গন বা 'হাগ' এখন একটা সংস্কৃতিতে পরিণত হয়েছে। নানা রকম 'হাগিং' রয়েছে-- 'কাডলি', 'বিয়ার', 'সাইড হাগস' ইত্যাদি। 'হাগ' আসলে সব সময়ই অন্তরঙ্গতার প্রকাশ ঘটায়। আর প্রায় সকলেই 'হাগ' পছন্দ করে কেননা, সকলেই একটু ভালবাসা পেতে পছন্দ করে। 

'হাগিং'কে অনেকে জনসংযোগের মোক্ষম অস্ত্র হিসেবেও ব্যবহার করেন। তবে অনেকেই এটিকে নিছক এক 'জেসচার' মনে করেন। প্রিয়জনের থেকে 'হাগ' পেতে কে না পছন্দ করেন, কিন্তু আপনার সেই প্রিয় মানুষটি কি হাগিংয়ে স্বচ্ছন্দ? জেনে নিন। 

আরও পড়ুন:  #ভ্রমণ: হাত বাড়ালেই আদিম অরণ্যের অন্ধকার

মিথুন 

আপনার প্রিয় মানুষটি কি জেমিনি? তা হলে তিনি নিশ্চয়ই হাগ করতে পছন্দ করেন। কাউকে বিদায় জানানোর সময়ে জেমিনিরা নির্ঘাৎ বিদায়ী সেই ব্যক্তিকে একটা মিষ্টি আলিঙ্গন দেবেনই। আর এর ফলে অবধারিত এক আবেগঘন মুহূর্ত তৈরি হবে।  

কর্কট 

কর্কট বা ক্যানসার রাশির মানুষজন মূলত তাঁদেরই হাগ করতে পছন্দ করেন যাঁদের তাঁরা বিশেষ পছন্দ করেন। এই রাশির জাতকেরা আলিঙ্গনকে খুবই আন্তরিক ও জরুরি একটা বিষয় বলে মনে করেন। 

সিংহ 

সিংহরাশির জাতকেরা সাধারণত হাগিংয়ের সময়ে একটু অন্তরঙ্গতা পছন্দ করেন। এবং বিষয়টাকে তাঁরা একটা রুটিন ব্যাপার হিসেবে দেখে থাকেন। এই রাশির জাতকেরা সাধারণত একটু দয়ালু ও জেনারাস হন। বন্ধুত্ব ও রোম্যান্টিক রিলেশনশিপের ক্ষেত্রে তাঁরা একটা বিশেষ সঙ্কেত পাঠান। তবে সেটা পরিস্থিতির উপর নির্ভর করে। 

কন্যা 

এঁরা আলিঙ্গন দিয়েই বুঝিয়ে দেন, তাঁরা প্রকৃতপক্ষে কতটা স্নেহপ্রবণ ও অনুভূতিসম্পন্ন। এঁরা যখন কাউকে আলিঙ্গন করেন তখন তা একটু জোরে জড়িয়ে ধরেই করে থাকেন। সাধারণত কন্যা রাশির জাতকেরা নিজেদের অনভূতির বিষয়ে খুব ভোকাল নন। তাঁরা সাধারণত 'বিয়ার হাগ' পছন্দ করেন।

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতকেরা যখন কাউকে হাগ করেন তখন তাঁরা একটা আকর্ণবিস্তৃত হাসি দেন। আর কথা না বলে আলিঙ্গন দিয়েই তাঁরা মনের ভাব প্রকাশ করে থাকেন। এঁদের ক্ষেত্রে হাগ আগাগোড়া খুব ব্যক্তিগত একটা ব্য়াপার।

মীন 

মীন রাশির কোনও জাতকের ক্ষেত্রে হাগ আক্ষরিক অর্থেই এক বিশেষ বিশেষ ব্যাপার। এমনিতে মীনরাশির জাতকেরা বেশ চনমনে ও কেয়ারিং। এঁদের ব্যবহারও এমনিতেই বেশ উষ্ণ। এবং নিরাপত্তার বিষয়টি সব সময় এঁদের মাথায় থাকে। আর এঁরা যথেষ্ট নিঃস্বার্থ মনোভাবসম্পন্ন হন। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Horoscope Today: প্রেম থেকে টাকা-পয়সা, গ্রহের প্রভাবে কতটা বদলাবে আপনার রাশিফল?