নিয়ন্ত্রণ হারিয়ে বাস ঢুকল বাড়িতে, ঘরে তখন টিউশন পড়তে এসেছিল বাচ্চারা

বিশাল বাস নিয়্ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে সেই ঘরের ভিতর।

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 2, 2020, 07:20 PM IST
নিয়ন্ত্রণ হারিয়ে বাস ঢুকল বাড়িতে, ঘরে তখন টিউশন পড়তে এসেছিল বাচ্চারা

নিজস্ব প্রতিবেদন- টিউশন পড়তে এসেছিল বাচ্চারা। রোজকার মতোই। তখন কি আর কেউ জানত যে তাদের এমন বিপদ হতে পারে। রাস্তার ধারে একটি বাড়িতে টিউশন পড়তে এসেছিল বাচ্চারা। নিচতলার একটি ঘরে তাদের পড়াচ্ছিলেন শিক্ষক। ঘরটি ছিল প্রায় রাস্তার ধারে। হঠাত্ করেই একটি বিশাল বাস নিয়্ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে সেই ঘরের ভিতর। পাঁচিল, গেট, দেওয়াল সব তছনছ করে সেই বাস বাচ্চাদের উপর গিয়ে পড়ে। ১১ জন বাচ্চা গুরুতর আহত হয়েছে। তাদের প্রায় সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা হাসপাতালের ভর্তি করেছেন।

বিহারের সমস্তিপুর জেলার ঘটনা। পুলিস জানিয়েছে, বাসটি অত্যন্ত দ্রুত গতিতে ছুটে আসছিল। এমনিতেই বৃষ্টির জন্য রাস্তার এদিক-ওদিক ভাঙাচোরা অবস্থায় রয়েছে। তার উপর ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছিল। এমন অবস্থায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার পর বাস সোজা ধাক্কা মারে রাস্তার পাশে থাকা সেই বাড়ির নিচতলার ঘরে। সেই ঘরে তখন বাচ্চারা টিউশন পড়ছিল। সমস্তিপুরের অঙ্গারঘাট থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। এতগুলি ছোট ছোট বাচ্চা গুরুতর আহত হওয়ায় এলাকায় সবার মন খারাপ। আহত বাচ্চাদের যতটা তাড়াতাড়ি সম্ভব স্থানীয় বাসিন্দারা নিজস্ব উদ্যোগে হাসপাতালে পৌঁছে দিয়েছেন। 

আরও পড়ুন-  লাদাখে প্যাংগং লেকের উত্তরে ফিঙ্গার ৪-এর গুরুত্বপূর্ণ এলাকায় ঢুকে পড়ল ভারতীয় সেনা

পুলিস জানিয়েছে, বাসটি কিষানগঞ্জ থেকে আসছিল। সমস্তিপুর-রোসরা রোডের উপর বাসটি নিয়ন্ত্রণ হারায়। ডিহুলি গ্রামের সামনে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে থাকা একটি বাড়িতে ধাক্কা মারে। দেওয়াল ভেঙে আহত হয় টিউশন পড়তে আসা বাচ্চারা। 

.