৮ বছরের স্বতীর্থকে খুন করে দেহ টুকরো টুকরো করে দিল ১৫ বছরের কিশোর

এত অল্প বয়সেই মনে এত হিংসা? আর সেই হিংসার জেরে স্কুলেরই অন্য এক পড়ুয়াকে খুন এবং খুনের পর দেহ টুকরো টুকরো করে দিল আর এক ছাত্র। হ্যাঁ, এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের এক গ্রামে। ১৫ বছরের এক কিশোরের বিরুদ্ধে ৮ বছরের তারই এক স্কুল পড়ুয়াকে খুন করার অভিযোগ উঠেছে। এখানেই শেষ নয়। খুন করার পর সেই ছাত্রের দেহ টুকরো টুকরো করে দেওয়ারও অভিযোগ উঠেছে।

Updated By: Jan 21, 2017, 05:54 PM IST
৮ বছরের স্বতীর্থকে খুন করে দেহ টুকরো টুকরো করে দিল ১৫ বছরের কিশোর

ওয়েব ডেস্ক: এত অল্প বয়সেই মনে এত হিংসা? আর সেই হিংসার জেরে স্কুলেরই অন্য এক পড়ুয়াকে খুন এবং খুনের পর দেহ টুকরো টুকরো করে দিল আর এক ছাত্র। হ্যাঁ, এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের এক গ্রামে। ১৫ বছরের এক কিশোরের বিরুদ্ধে ৮ বছরের তারই এক স্কুল পড়ুয়াকে খুন করার অভিযোগ উঠেছে। এখানেই শেষ নয়। খুন করার পর সেই ছাত্রের দেহ টুকরো টুকরো করে দেওয়ারও অভিযোগ উঠেছে।

ডেপুটি পুলিস কমিশনার ভুপিন্দর সিং জানান, দুই ছাত্রই উত্তরপ্রদেশের গ্রামের একই স্কুলে পড়ত। নিহত ছাত্রের নাম দীপু। গত সপ্তাহে ঘুড়ি ওড়ানোর অজুহাতে দীপুকে নিজের বাড়িতে ডেকে আনে হত্যাকারী কিশোর। তারপরেই সে দীপুকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর সে দীপুর দেহ ৬টি টুকরো করে চটের থলিতে ভরে খালি জমিতে ফেলে দিয়ে আসে। অভিযুক্ত ওই কিশোর দীপুর শরীর থেকে হৃদপিণ্ডটি বের করে নেয় এবং তা স্কুলের মধ্যে ফেলে দেয়।

আরও পড়ুন রোজ কিশমিশ খেলে কী হবে জানেন?

অভিযুক্ত কিশোর জানিয়েছে যে, স্কুলের প্রতি তার দ্বেষ জমে ছিল এবং তাই সে স্কুলের বদনাম করতে চেয়েছিল। অভিযুক্তের পরিবার পুলিসের কাছে জানিয়েছে যে, তাঁরা অনেকবার ওই কিশোরকে জন্তুর কাঁচা মাংস খেতে দেখেছেন।

পুলিস ঘটনার তদন্ত করছে। অভিযুক্ত কিশোরকে আটকও করেছে পুলিস। হত্যার সময়ে অভিযুক্ত কিশোর যে অস্ত্র ব্যবহার করেছিল, তা উদ্ধার হয়েছে।

আরও পড়ুন যুবরাজ সিংকে নতুন মিডল নেম দিলেন তাঁর স্ত্রী হেজেল

.