ফের পুলওয়ামায় ধুন্ধুমার! তিন জইশ জঙ্গিকে খতম করল নিরাপত্তাবাহিনী

 জম্মু ও কাশ্মীর পুলিসের ডিরেক্টর জেনারেল দিলবাগ সিং জানিয়েছেন সেখানেই তিন জইশ ই মহম্মদ জঙ্গিকে খতম করেছে নিরাপত্তাবাহিনী।

Updated By: Jun 3, 2020, 05:30 PM IST
ফের পুলওয়ামায় ধুন্ধুমার! তিন জইশ জঙ্গিকে খতম করল নিরাপত্তাবাহিনী

নিজস্ব প্রতিবেদন:পুলওয়ামার দু:স্বপ্ন এখনও ভোলেনি দেশ। ফের আবার গুলির লড়াই সেই পুলওয়ামাতেই। এই নিয়ে উপত্যকায় একদিনে দুবার গুলির লড়াই হলো নিরাপত্তাবীহিনীর সঙ্গে জঙ্গিদের। তবে এবার তিন জঙ্গিকে নিকেষ করেছে সেনা।
ভারতীয় সেনার রাষ্ট্রীয় রাইফেল, সিআরপিএফ ও জম্মু-কাশ্মীর পুলিসের যৌথ অভিযানে সফলতা মিলল। যৌথ দল গোপন সূত্রে হানা দিয়েছিল পুলওয়ামার কঙ্গন মুরান গ্রামে। জম্মু ও কাশ্মীর পুলিসের ডিরেক্টর জেনারেল দিলবাগ সিং জানিয়েছেন সেখানেই তিন জইশ ই মহম্মদ জঙ্গিকে খতম করেছে নিরাপত্তাবাহিনী।

আরও পড়ুন: এখনও ভয়াবহ রূপ দেখেনি দেশ! সম্ভব হয়েছে করোনা রোখা, দাবি আইসিএমআরেরসূত্রের খবর অনুযায়ী, নিহতদের মধ্যে একজন জইশ কমান্ডারও রয়েছেন। গতকালও এই পুলওয়ামারই ত্রাল এলাকায় গুলির লড়াইয়ের পর দুই জঙ্গিকে নিকেষ করেছিল সেনা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছিল দুলি একে-৪৭ বন্দুক। সোমবারও নৌশেরার লাইন অব কন্ট্রোলের কাছে অনুপ্রবেশকারী তিন জঙ্গিকে খতম করেছিল সেনা।
করোনা রোখার লকডাউন শুরু থেকেই বারবার উত্তপ্ত হয়েছে ভূস্বর্গ। এই নিয়ে জম্মু ও কাশ্মীরে লকডাউন জারি হওয়ার পর থেকে ৪৬ জন জঙ্গিকে খতম করেছে সেনা। যার মধ্যে হিজবুল কমান্ডার নাইকুও রয়েছে।