পথ দুর্ঘটনায় মৃত্যু ৪ পাওয়ার লিফটারের, জখম ১ বিশ্বচ্যাম্পিয়ান

পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৪ পাওয়ার লিফটিং খেলোয়াড়ের। গুরুতর জখম ২ বিশ্বচ্যাম্পিয়ান পাওয়ার লিফটার। জখমদের মধ্যে অন্যতম সক্ষম যাদব।  দুর্ঘটনাটি ঘটে রবিবার ভোর ৪টে নাগাদ দিল্লি থেকে পানিপথ যাওয়ার পথে। দিল্লি-হরিয়ানার ঠিক মাঝামাঝি আলিপুর সংলগ্ন এলাকায় দুর্ঘটনার সম্মুখীন হয় তাঁরা। কুয়াশার কারণে গাড়িটি হাইওয়ের উপর একটি ডিভাইডারে ধাক্কা মারে বলে জানা গিয়েছে। 

Updated By: Jan 7, 2018, 10:44 AM IST
পথ দুর্ঘটনায় মৃত্যু ৪ পাওয়ার লিফটারের, জখম ১ বিশ্বচ্যাম্পিয়ান

নিজস্ব প্রতিবেদন : পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৪ পাওয়ার লিফটিং খেলোয়াড়ের। গুরুতর জখম ২ বিশ্বচ্যাম্পিয়ান পাওয়ার লিফটার। জখমদের মধ্যে অন্যতম সক্ষম যাদব।  দুর্ঘটনাটি ঘটে রবিবার ভোর ৪টে নাগাদ দিল্লি থেকে পানিপথ যাওয়ার পথে। দিল্লি-হরিয়ানার ঠিক মাঝামাঝি আলিপুর সংলগ্ন এলাকায় দুর্ঘটনার সম্মুখীন হয় তাঁরা। কুয়াশার কারণে গাড়িটি হাইওয়ের উপর একটি ডিভাইডারে ধাক্কা মারে বলে জানা গিয়েছে। 

সক্ষম যাদব ছাড়া গুরুতর আহত অপর পাওয়ার লিফটারের নাম বালি বলে চিহ্নিত করে হয়েছে। তাঁদের দুজনকেই উত্তর দিল্লির শালিমার বাগ এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সক্ষম গত বছর মস্কো চ্যাম্পিয়ানশিপে ভারতের হয়ে সোনা জেতে।

যে চারজন পাওয়ার লিফটারের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে, তাঁদের মধ্যে তিনজনের নাম যথাক্রমে হরিশ, টিঙ্কু ও সুরজ। চতুর্থ জনের নাম এখনও জানা সম্ভব হয়নি। যে গাড়িটি করে তাঁরা যাচ্ছিলেন সেটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে গিয়েছে।  

.