মদের বোতল হাতে পার্লামেন্টে হাজির BJP সাংসদ

মদ্যপানে উৎসাহ দেওয়ার অভিযোগ দিল্লি সরকারের বিরুদ্ধে

Updated By: Dec 7, 2021, 08:38 AM IST
মদের বোতল হাতে পার্লামেন্টে হাজির BJP সাংসদ
পারভেশ সাহিব সিং ভার্মা । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি (BJP) সাংসদ পারভেশ সাহিব সিং ভার্মা (Parvesh Sahib Singh Verma) সোমবার সংসদে হাজির হলেন মদের বোতল হাতে নিয়ে। তাঁর অভিযোগ মদ্যপানে উৎসাহ দিচ্ছে দিল্লি সরকার।

 

পারভেশ সাহিব সিং ভার্মা (Parvesh Sahib Singh Verma) তাঁর অভিযোগে বলেন, "COVID-19-র সময় যখন ২৫,০০০ মানুষ মারা গিয়েছিল, দিল্লি (Delhi) সরকার এই কেন্দ্রশাসিত অঞ্চলে মদের ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে একটি নতুন আবগারি নীতি তৈরি করতে ব্যস্ত ছিল।"

ভার্মা (Parvesh Sahib Singh Verma) তাঁর অভিযোগে আরও বলেন, "আজ, ৮২৪টি নতুন মদের দোকান খোলা হয়েছে। আবাসিক এলাকা, কলোনি, গ্রাম, নন-কনফর্মিং অঞ্চলেও মদের দোকান খুলছেন মানুষ। রাত ৩টে পর্যন্ত, মদের দোকান খোলা থাকবে, মহিলারা বারে রাত ৩টে পর্যন্ত পান করলে ছাড় দেওয়া হবে। অ্যালকোহল সেবনের বয়সসীমা ২৫ থেকে ২১-এ নামিয়ে আনা হয়েছে।"

আরও পড়ুন: Miss Universe-র জগতে ফিরছেন Urvashi Rautela

পারভেশ সাহিব সিং ভার্মার (Parvesh Sahib Singh Verma) মতে, "এর পিছনে উদ্দেশ্য হল মুখ্যমন্ত্রী সর্বাধিক রাজস্ব উপার্জন করতে চান যাতে তিনি তার প্রচার অভিযানকে প্রসারিত করতে পারেন। তিনি ২০২২ সালের বিধানসভা নির্বাচনের প্রচারের জন্য পাঞ্জাবে গিয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি অ্যালকোহল সংস্কৃতির অবসান ঘটাবেন, অন্যদিকে, তিনি দিল্লিতে মদ্যপান বাড়াচ্ছেন।"

দিল্লি সরকারের নতুন আবগারি নীতি অনুসারে ১ অক্টোবর থেকে দিল্লিতে ব্যক্তিগত মদের দোকানগুলি বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে এখন দোকানগুলি আবার খুলেছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App