Fire in Nashik Bus: নাসিকে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ১২

বাসটি ইয়াভাতমাল থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল। ভোর পাঁচটা থেকে সাড়ে পাঁচটার মধ্যে এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে ইতিমধ্যেই। পুলিস এবং দমকল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। 

Updated By: Oct 8, 2022, 08:44 AM IST
Fire in Nashik Bus: নাসিকে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ১২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহারাষ্ট্রের নাসিকে একটি বড় দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। এখানে একটি বাসে আগুন লেগে ১২ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় বহু মানুষ আহতও হয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনার খবর পেয়ে পুলিস এবং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

 

জানা গিয়েছে, বেসরকারি অপারেটরের বাসটি ইয়াভাতমাল থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল। ভোর পাঁচটা থেকে সাড়ে পাঁচটার মধ্যে এই দুর্ঘটনা ঘটে। বাসটি ঔরঙ্গাবাদের কৈলাশ নগর এলাকার কাছে পৌঁছলে তাতে আচমকা আগুন ধরে যায়। দুর্ঘটনার সময় যাত্রীরা বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন। এই কারণে যাত্রীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

আরও পড়ুন: Jharkhand: ফের দুমকা, বিয়েতে রাজি না হওয়ায় জ্যান্ত জ্বালানো হল যুবতীকে

জানা গিয়েছে, সময়মতো অ্যাম্বুলেন্স না পৌঁছানয় মরদেহগুলিকে সিটি বাসেই রাখতে হয়েছে। এই ঘটনার পরে ঘটনাস্থলে লোকজনের ভিড় জমে যায় এবং ঘটনাস্থলে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিসের দল। কিন্তু কিভাবে বাসটিতে আগুন লেগেছে সেই বিষয়ে এখনওঁ কিছু জানা যায়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.