Uttar Pradesh: মুখে 'জয় শ্রীরাম', যোগীর জয়ে 'উচ্ছ্বাস', উত্তরপ্রদেশে 'খুন' সংখ্যালঘু যুবক

মৃতের পরিবারের অভিযোগ, স্বজাতির কয়েকজনই নিহত যুবককে হুঁশিয়ারি দিয়েছিল। বিজেপিকে (BJP) সমর্থন না করতে এবং বিজেপির (BJP) হয়ে প্রচার না করতে বলা হয়েছিল। 

Updated By: Mar 28, 2022, 12:20 AM IST
 Uttar Pradesh: মুখে 'জয় শ্রীরাম', যোগীর জয়ে 'উচ্ছ্বাস', উত্তরপ্রদেশে 'খুন' সংখ্যালঘু যুবক

নিজস্ব প্রতিবেদন: এক সংখ্যালঘু যুবককে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কুশিনগর এলাকায়। নিহতের পরিবারের দাবি, তাঁদের ছেলে একনিষ্ঠ বিজেপি (BJP) সমর্থক ছিলেন। যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) দ্বিতীয়বার উত্তরপ্রদেশের ক্ষমতায় এলে আনন্দে আত্মহারা হয়ে যান তিনি। যা নিয়ে এলাকারই একদল মানুষ তাঁকে হুমকিও দিয়েছিল।

পরিবার সূত্রে খবর, ২০ মার্চ নিজের দোকান থেকে বাড়ি ফিরছিলেন ওই যুবক। 'জয় শ্রীরাম' স্লোগান দিতে দিতে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, তখন হঠাৎ একদল ,স্থানীয় দুষ্কৃতী তাঁর উপর চড়াও হয়। প্রাণ বাঁচাতে একটা ছাদে লাফিয়ে উঠে পড়েন ওই যুবক। কিন্তু শেষরক্ষা হয়নি। অভিযুক্তরাও ওই ছাদে উঠে পড়ে। এরপর সেখান থেকে পড়ে যান যুবক। সঙ্গে সঙ্গে তাঁকে রামখোলা সিএইচসি-তে ভর্তি করা হয়। এরপর প্রথমে জেলা হাসপাতাল এবং লখনউতে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন যুবকের মৃত্যু হয়। 

পরিবারের আরও অভিযোগ, তাঁদের স্বজাতির কয়েকজন লোক নিহত যুবককে হুঁশিয়ারি দিয়েছিল। বিজেপিকে (BJP) সমর্থন না করতে এবং বিজেপির (BJP) হয়ে প্রচার না করতে বলা হয়েছিল। এরপর পুলিসের কাছে নিরাপত্তা চান নিহত যুবক। কিন্তু তাঁর আবেদনে সাড়া দেওয়া হয়নি। জানা যায়, সমস্ত হুমকি অমান্য করে উত্তরপ্রদেশ ভোটে বিজেপির (BJP) হয়ে প্রচার করেন নিহত যুবক।

রবিবার নিহত যুবকের দেহ এলাকায় আনা হয়। এরপর উত্তেজনা বাড়ে বলে স্থানীয় সূত্রে খবর। ঘটনাস্থলে যান সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট। দোষীদের কঠোর শাস্তির আশ্বাস দেন তিনি। নিহত যুবকের পরিবারের সঙ্গে দেখা করেন স্থানীয় বিধায়ক পঞ্চানন্দ পাঠক। পুলিসে অভিযোগ দায়ের করেছে পরিবার।   

আরও পড়ুন: Nitish Kumar: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপর 'হামলা', সিসি ক্যামেরায় ধরা পড়ল মুহূর্ত

আরও পড়ুন: Petrol-Diesel Price Hike: মধ্যবিত্তের মাথায় হাত! ফের বাড়ল জ্বালানির দাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.