ইডিতে হাজিরা দেওয়ার আগেই পাওয়ারের বাসভবনে হাজির পুলিস, হানা এনসিপি কার্যালয়েও

মুম্বই পুলিসের ডিসিপি জোন ওয়ান সংগ্রাম সিং নিশান্দার সংবাদমাধ্যমে বলেন, যে কোনও পরিস্থিতির মোকাবিলা করার জন্য পুলিস তৈরি

Updated By: Sep 27, 2019, 12:48 PM IST
ইডিতে হাজিরা দেওয়ার আগেই পাওয়ারের বাসভবনে হাজির পুলিস, হানা এনসিপি কার্যালয়েও

নিজস্ব প্রতিবেদন: ইডি-র দফতরে হাজিরা দেওয়ার আগেই এনসিপি প্রধান শরদ পাওয়ারের বাসভবনে পৌঁছে গেল পুলিস। শুক্রবার মুম্বইয়ের যুগ্ম পুলিস কমিশনার বিনয় চৌবে পুলিসের একটি দল নিয়ে সোজা চলে যান পাওয়ারের বাসভবনে। পাশাপাশি এনসিপির অফিসেও কুকুর নিয়ে হানা দেয় মুম্বই পুলিস।

আরও পড়ুন-উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে আগুন, ১ রোগীর মৃত্যু বলে খবর

মুম্বই পুলিসের ডিসিপি জোন ওয়ান সংগ্রাম সিং নিশান্দার সংবাদমাধ্যমে বলেন, যে কোনও পরিস্থিতির মোকাবিলা করার জন্য পুলিস তৈরি। কোনও রকম হিংসার ঘটনা ঘটলে তা শক্ত হাতে মোকাবিলা করা হবে। প্রসঙ্গত বৃহস্পতিবার পাওয়ারের ইডির দফতরে হাজিরা দেওয়ার কথা মাথায় রেখে মুম্বইয়ের ব্যালাড এস্টেট এলাকায় ১৪৪ ধারা জারি করেছে পুলিস।

শুক্রবার সকালেই পাওয়ারের বাসভবনে পৌঁছে যান এনসিপি নেতা নবাব মালিক। সংবাদমাধ্যমে তিনি বলেন, মুম্বই এনসিপি কর্মী-সমর্থকদের আটক করছে পুলিস। শরদ পাওয়ার দলের কর্মীদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন তবে তাঁরা দলীয় কার্যালয়ে আসবেন। শুক্রবার দুপুর দুটো নাগাদ ইডি-র দফতরে যাবেন পাওয়ার। বিজেপি সরকার ইডি-কে অপব্যবহার করছে।

আরও পড়ুন-সম্ভবত চন্দ্রগহ্বরের ছায়ায় ঘুমাচ্ছে বিক্রম, নাসার যানের তোলা ছবিতেও দেখা মিলল না তার

উল্লেখ্য, ২৫,০০০ কোটি টাকা মহারাষ্ট্র সমবায় ব্যাঙ্ক থেকে ঋণ দেওয়ায় জড়িয়েছে পাওয়ারের নাম। তবে মূল অভিযোগ তাঁর নাম নেই। কিন্তু অভিযোগপত্রে তাঁকে কিংপিন হিসেবে উল্লেখ করা হয়েছে। অভিযোগ করা হয়েছে মূলত তাঁর ভাইপো অজিত পাওয়ারের নামে। সবে মিলিয়ে এখন উত্তপ্ত মহারাষ্ট্রের বিভিন্ন এলাকা।

.