রাজ্যের কোয়ারেন্টাইন সেন্টারগুলি সম্পর্কে চাঞ্চল্যকর মন্তব্য, গ্রেফতার অসমের বিধায়ক

রাজ্যে করোনা কোয়ারেন্টাইন সেন্টার সম্পর্কে মন্তব্য করে বিপাকে অসমের বিধায়ক। বিতর্কিত ওই মন্তব্যের জন্য AIDUF বিধায়ক আমিনুল ইসলামকে গ্রেফতার করল অসম পুলিস।

Updated By: Apr 7, 2020, 03:29 PM IST
রাজ্যের কোয়ারেন্টাইন সেন্টারগুলি সম্পর্কে চাঞ্চল্যকর মন্তব্য, গ্রেফতার অসমের বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে করোনা কোয়ারেন্টাইন সেন্টার সম্পর্কে মন্তব্য করে বিপাকে অসমের বিধায়ক। বিতর্কিত ওই মন্তব্যের জন্য AIDUF বিধায়ক আমিনুল ইসলামকে গ্রেফতার করল অসম পুলিস।

আরও পড়ুন-লকডাউন : পর্যটক নেই, আয় নেই, খাবার নেই, চরম দুর্দশায় ৫-৫টি ঘোড়ার মৃত্যু ময়দানে

কী বলেছিলেন বদরুদ্দিন আজমলের দল AIDUF এর ওই বিধায়ক?  রাজ্যে কোয়ারেন্টাইন সেন্টার ও করোনা রোগীদের চিকিত্সার জন্য হাসপাতালগুলিকে ডিটেনশন সেন্টারের থেকেও খারাপ বলে মন্তব্য করেছিলেন অমিনুল।

এক অডিয়ো ক্লিপে অমিনুল তাঁর এক পরিচিতকে ওই কথা বলেন। সেই ওডিয়ো ক্লিপ এখন পুলিসের হতে। অমিনুলের অভিযোগ, রাজ্যে বিজেপি সরকার মুসলিমদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দিল্লির নিজামুদ্দিনের জামাত থেকে যাঁরা ফিরে এসেছেন তাঁদের হেনস্থা করছে রাজ্যে স্বাস্থ্যকর্মীরা। কোয়ারেন্টাইন সেন্টারেও তাদের হেনস্থার শিকার হতে হচ্ছে। সুস্থ্য লোকদের ইঞ্জেকশন দিয়ে অসুস্থ করে করোনা রোগী হিসেবে দেখানোর চেষ্টা হচ্ছে।

কেন্দ্রের দাবি, দেশে করোনায় আক্রান্ত রোগীদের এক তৃতীয়াংশের সঙ্গে নিজমুদ্দিনের জামাতের সম্পর্ক রয়েছে। সেই চাপ গিয়ে পড়েছে অসমের ওপরেও। রাজ্যে সরকার ২টি স্টেডিয়ামকে ইতিমধ্যেই কোয়ারেন্টাইন সেন্টারে পরিণত করেছে। সেখানে ২০০০ বেডের ব্যবস্থা হয়েছে।

আরও পড়ুন-Live: রাজ্যে করোনা আক্রান্ত ৬১, মৃত ৩ | দেশে আক্রান্ত ৪২৮১, মৃত ১১১

অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমক্রেটিক ফ্রন্টের টিকিটে নওগাঁর ধিং আসন থকে বিধায়ক নির্বাচিত হয়েছেন অমিনুল ইসলাম। জিজ্ঞাসাবাদ করার জন্য সোমবার রাতে তাঁকে আটক করে পুলিস। মঙ্গলবার ভরে তাঁকে গ্রেফতার করা হয়। ওই গ্রেফতারের বিয়টি রাজ্য বিধানসভার স্পিকারকে জানান হয়েছে বলে জানিয়েছেন রাজ্যের পুলিস প্রধান ভাস্কর জ্যোতি মহন্ত।

.