১০৮ কেজি ওজন কমিয়ে অম্বানি পুত্রের স্লিম হওয়ার রহস্য

শুরু হয়ে গিয়েছে আইপিএল সিজন ৯। মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ হলেই এবার গ্যালারিতে দেখা যাবে এক চেনা দৃশ্য। নীল জার্সি গায়ে দলকে 'চিয়ার' করছেন নীতা অম্বানি সঙ্গে তাঁর পুত্র অনন্ত অম্বানি। তবে এবার নতুন রূপের 'স্লিম' অনন্তকে দেখা যাবে। কিন্তু ওই চেহারা থেকে কি করে হলেন 'জিরো ফিগার'?

Updated By: Apr 11, 2016, 04:03 PM IST
১০৮ কেজি ওজন কমিয়ে অম্বানি পুত্রের স্লিম হওয়ার রহস্য

ওয়েব ডেস্ক: শুরু হয়ে গিয়েছে আইপিএল সিজন ৯। মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ হলেই এবার গ্যালারিতে দেখা যাবে এক চেনা দৃশ্য। নীল জার্সি গায়ে দলকে 'চিয়ার' করছেন নীতা অম্বানি সঙ্গে তাঁর পুত্র অনন্ত অম্বানি। তবে এবার নতুন রূপের 'স্লিম' অনন্তকে দেখা যাবে। কিন্তু ওই চেহারা থেকে কি করে হলেন 'জিরো ফিগার'?

বিশাল চেহারার অম্বানি পুত্র এখন আর আগের রূপে নেই। তিনি এখন স্লিম অ্যান্ড ট্রিম। মাত্র ১৮ মাসে ১০৮ কেজি ওজন কমিয়ে সম্পূর্ণ নতুন রূপে অনন্ত। কিন্তু সার্জারি ছাড়া এই অবিশ্বাস্য ঘটনা কি সম্ভব? এ প্রশ্ন বারবারই উঠছে। একটি রিপোর্টে দেওয়া হচ্ছে এই প্রশ্নের উত্তর। দিনে ৫ থেক ৬ ঘন্টা অনন্ত কাটাতেন শরীরচর্চায়। তাঁর মধ্যে থাকত ২১ কিলোমিটার হাঁটা, যোগ ব্যায়াম, ওয়েট ট্রেনিং, আরও নানারকম ট্রেনিং এবং বেশ কিছু কার্ডিও এক্সারসাইজ। তবে অনন্তের এই অসাধ্য সাধনের পিছনে আসল 'হিরো' হল তাঁর অদম্য ইচ্ছাশক্তি। নিজেকে নিজেই টার্গেট দিয়েছিলেন, ৯ এপ্রিল ২১তম জন্মদিনের আগে কমাতে হবে ওজন। পূরণ করে ফেলেছেন সেই লক্ষ্য। অনন্তকে তাই বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন সলমন খান থেকে মহেন্দ্র সিং ধোনি সকলেই।

 

.