Arvind Kejriwal: গ্রেফতার না হওয়ার 'রক্ষাকবচ' পেলে ইডি আধিকারিকদের মুখোমুখি হতে রাজি কেজরিওয়াল

Delhi HC asks Kejriwal: দিল্লির মুখ্যমন্ত্রীর আবেদনের প্রেক্ষিতে বক্তব্য জানানোর জন্য দু-সপ্তাহ এবং ইডির বক্তব্যের পাল্টা জবাব দেওয়ার জন্য কেজরিওয়ালকে এক সপ্তাহ সময় দিয়েছে দিল্লি হাইকোর্ট।

Updated By: Mar 20, 2024, 12:48 PM IST
Arvind Kejriwal: গ্রেফতার না হওয়ার 'রক্ষাকবচ' পেলে ইডি আধিকারিকদের মুখোমুখি হতে রাজি কেজরিওয়াল
ফাইল ছবি

রাজীব চক্রবর্তী: আবগারি দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কেজরিওয়ালকে পরপর ৯ বার নোটিস পাঠিয়েছে ইডি। কিন্তু, হাজিরা দেননি আপ সুপ্রিমো। সম্প্রতি রাউজ অ্যাভিনিউ আদালতে কেজরিওয়ালের বিরুদ্ধে আবেদন জানায় ইডি। কেজরিওয়াল সশরীরে হাজির হয়ে ১৫ হাজার টাকার বন্ডে জামিন পান। এরপর ইডির নোটিসকে 'বেআইনি' দাবি করে মঙ্গলবার দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন কেজরিওয়াল।

আরও পড়ুন, Prayagraj: গলায় ফাঁস দিয়ে ঝুলছে মেয়ে, ক্ষোভে বেয়াই-বেয়ানকে জীবন্ত পুড়িয়ে মারল পরিবার

বুধবার ছিল সেই মামলার শুনানি। ইডির তরফে এএসজি এসভি রাজু বলেন, কেজরিওয়ালের আবেদন শুনানির যোগ্য নয়। আদালত প্রশ্ন করে, বার বার কেন সমন এড়াচ্ছেন কেজরিওয়াল? কেজরিওয়ালের আইনজীবী অভিষেক মনু সিংভি বলেন, গ্রেফতার না করার 'রক্ষাকবচ' পেলেই হাজিরা দেবেন কেজরিওয়াল। এরপরই দিল্লির মুখ্যমন্ত্রীর আবেদনের প্রেক্ষিতে বক্তব্য জানানোর জন্য দু-সপ্তাহ এবং ইডির বক্তব্যের পাল্টা জবাব দেওয়ার জন্য কেজরিওয়ালকে এক সপ্তাহ সময় দিয়েছে দিল্লি হাইকোর্ট।

আরও পড়ুন, John F Kennedy | Adolf Hitler: জন এফ কেনেডির হাতে গ্রেফতার অ্যাডলফ হিটলার! যোগ দিলেন তৃণমূলে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.