Asaram Bapu: 'সিরিয়াল রেপিস্ট', 'ভণ্ডগুরু' আশারাম বাপু জেলের বাইরে! ছাড়া পেয়েই পেটালেন পুলিস...

Asaram Bapu Granted Parole: এক নাবালিকাকে ধর্ষণ করার দায়ে আশারামকে আজীবন কারাদণ্ড দিয়েছিল যোধপুরের পকসো আদালত। যোধপুরের সেন্ট্রাল জেলে সেই সাজায় বন্দি আছেন তিনি।

Updated By: Aug 29, 2024, 01:49 PM IST
Asaram Bapu: 'সিরিয়াল রেপিস্ট', 'ভণ্ডগুরু' আশারাম বাপু জেলের বাইরে! ছাড়া পেয়েই পেটালেন পুলিস...
ফোটো- এক্স হ্যান্ডেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধর্ষণে দোষী সাব্যস্ত হয়ে আজীবন কারাদণ্ডপ্রাপ্ত আশারাম বাপু  ৭ দিনের পেরোলে মুক্তি পেয়েছেন। ৮৫ বছর বয়সী স্বঘোষিত ধর্মগুরুকে চিকিৎসার জন্য এই অব্যাহতি দিয়েছে রাজস্থান হাইকোর্ট। নিশ্চিদ্র নিরাপত্তায় চিকিৎসা করাতে মুম্বই যাচ্ছিলেন তিনি। আর সেখানেই বিমানে পুলিসকর্মীর উপর ক্ষেপে গেলেন আশারাম। মঙ্গলবার যোধপুর থেকে মুম্বইগামী বিমানেই তিনি চটে যান পুলিসকর্মীর উপর। 

আরও পড়ুন, Two Deep Depressions: ভাসছে গুজরাট, আরব সাগরে উত্তাল ঝড়! বাংলার জন্য কোন বড় বিপদ অপেক্ষা করছে?

ध्यान से देखिए यह वही हवस का पुजारी ढोंगी बाबा
रुतबा तो देखिए पुलिस वालों पर भी

फ्लाइट में आसाराम किस पर हुए गुस्सा?

यौन शोषण के आरोप में जोधपुर जेल में बंद आसाराम को फ्लाइट से आज मुंबई ले जाया गया.#Asaram#Mumbai pic.twitter.com/Gr0oo4bEes

— Jaysingh Yadav SP (@JaysinghYadavSP) August 27, 2024

আসারামের পুলিসকে হুমকি দেওয়ার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আঙুল উঁচিয়ে পুলিস এবং যাত্রীদের সামনে কথা বলতে শুরু করে ধর্ষণে অভিযুক্ত এই স্বঘোষিত ধর্মগুরু। যদিও তিনি ঠিক কী বলছিলেন তা ভিডিয়োতে শোনা যায়নি। রাজস্থান হাইকোর্টের সাজা ঘোষাণার পর স্বাস্থ্যের অবনতির কতা বলে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে আবেদন করেছিলেন আশারাম। সুপ্রিম কোর্ট সেই আর্জি খারিজ করে হাইকোর্টে ফেরত পাঠায়। 

ফেব্রুয়ারি মাসে বুকে প্রবল ব্যথার কারণে তড়িঘড়ি যোধপুর এইমস নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। যদিও জামিন দেয়নি আদালত। তবে বার বার অসুস্থ হয়ে পড়ায় তাকে পেরোলে ৭ দিনের মুক্তি দেওয়া হয় চিকিত্‍সার জন্য। প্রসঙ্গত, ২০১৩ সালের একটি ধর্ষণের মামলায় এবার আশারাম বাপুকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিল গুজরাতের একটি আদালত। এই মামলাতে তাঁকে দোষী সাব্যস্ত  করা হয়। আশারামের আশ্রমের এক প্রাক্তন শিষ্যা আসারামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। আহমেদাবাদের মোতেরার আশ্রমে তাঁকে একাধিকবার ধর্ষণ করেছিল আশারাম বাপু, এমনই অভিযোগ করেছিলেন ওই মহিলা। 

অবৈধভাবে আটকে রাখা, যৌন হেনস্থা, নারী পাচার, ধর্ষণ, অপ্রাকৃতিক যৌনতা, অপরাধমূলক উদ্দেশ্যে ভয় দেখানো এবং অপরাধমূলক ষড়যন্ত্র করার অভিযোগ দায়ের করা হয়েছিল তার বিরুদ্ধে। এই মামলায় অভিযুক্তদের তালিকায় নাম ছিল আশারামের ছেলে নারায়ণ সাই, স্ত্রী লক্ষ্মী, মেয়ে ভারতী এবং ধ্রুববেন, নির্মলা, জস্সি এবং মীরা নামে আশারামের আরও চার মহিলা অনুগামীর। 

আরও পড়ুন, Yamraj conducts long jump: লং জাম্প দিচ্ছেন 'মৃত'রা! ফিতে হাতে রাস্তার গাড্ডা মাপছেন যমরাজ নিজেই...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.