Bihar: রাতারাতি গায়েব গ্রামের ২ কিলোমিটার রাস্তা! আজব কাণ্ড বিহারে

সংবাদমাধ্য়মের খবর অনুযায়ী ওই কাজ করেছে খারৌনি গ্রামের বাহুবলীরা। তারাই অস্ত্রসস্ত্র নিয়ে এসে ট্রাক্টর দিয়ে চষে রাস্তাকে জমি বানিয়ে ফেলেছে রাতারাতি। এর প্রতিবাদ করলে খাদামপুরের লোকজনকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা

Updated By: Nov 30, 2022, 09:45 PM IST
Bihar: রাতারাতি গায়েব গ্রামের ২ কিলোমিটার রাস্তা! আজব কাণ্ড বিহারে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও শুনেছেন রাতারাতি ২ কিলোমিটার একটা রাস্তা গায়েব হয়ে যায়? হ্যাঁ, এমনটাই হয়েছে বিহারে। রাজ্যের বাঁকা জেলায় রাউন ব্লকের খারৌনি গ্রামের ওই ঘটনায় তাজ্জব এলাকার মানুষজন। স্থানীয়রা সংবাদমাধ্য়মে জানিয়েছেন, দিন পাঁচেক আগেও ওই রাস্তাটি ঠিক ছিল। খারৌনি থেকে গ্রামবাসীরা ওই পথ দিয়েই যেতেন খাদামপুরে। একদিন সকালে উঠে খাদামপুরের মানুষজন দেখেন রাস্তাটাই নেই। সেই রাস্তা ট্রাক্টর দিয়ে চষে সেখানে গম বুনে দেওয়া হয়েছে।

আরও পড়ুন- ১৮ বছর বয়সে ভয়ংকর দুর্ঘটনা, ভাঙে দু'হাতই! লিও মেসিকে রুখতে তৈরি তাঁর দস্তানা

স্থানীয় সংবাদমাধ্য়মের খবর অনুযায়ী ওই কাজ করেছে খারৌনি গ্রামের বাহুবলীরা। তারাই অস্ত্রসস্ত্র নিয়ে এসে ট্রাক্টর দিয়ে চষে রাস্তাকে জমি বানিয়ে ফেলেছে রাতারাতি। এর প্রতিবাদ করলে খাদামপুরের লোকজনকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। এখন খাদামপুরে গ্রামের মানুষজন পড়েছেন মহা বিপদে। তাদের ওই ২ কিলোমিটার রাস্তা যেতে হচ্ছে পায়ে হেঁটে।

জোর জার মুলুক তার ওই খাদমপুরের মানুষজন এখন দৌড়াদৌড়ি করছেন সার্কেল ইন্সপেক্টরের দরজায়। ৩০ জন গ্রামবাসী সার্কেল ইন্সপেক্টরের দ্বারস্থ হয়েছেন। সরকারি ওই আধিকারিক ঘটনার তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন। বলেছেন যে রাস্তা চষে জমি করে ফেলা সেখানে আবার রাস্তা হবে। তবে এতে ভরসা করতে পারছেন না খাদমপুরের মানুষজন। মামলা করার কথাও ভাবছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)