Axis My India's Pradeep Gupta: মেলেনি এক্সিট পোল, লাইভে অঝোরে কান্না প্রদীপের, শেষে সঞ্চালকদের সান্ত্বনা

Axis My India's Pradeep Gupta Breaks down: অঝোরে কাঁদলেন অ্য়াক্সিস মাই ইন্ডিয়ার প্রদীপ গুপ্ত, আর কী বা করতেন তিনি...  

Updated By: Jun 4, 2024, 07:20 PM IST
Axis My India's Pradeep Gupta: মেলেনি এক্সিট পোল, লাইভে অঝোরে কান্না প্রদীপের, শেষে সঞ্চালকদের সান্ত্বনা
কাঁদছেন প্রদীপ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্য়াক্সিস মাই ইন্ডিয়ার (Axis My India Chairman) চেয়ারম্য়ান ও ম্য়ানেজিং ডিরেক্টর প্রদীপ গুপ্তর (Pradeep Gupta) ভবিষ্যদ্বাণী যে বাস্তবে একদম পপাত চ। তিনি বলেছিলেন যে, সারা দেশেরে ৫৪৩টি আসনের মধ্য়ে এনডিএ ৩৬১ থেকে ৪০১টি আসন পাবে। কিন্তু মঙ্গলবার লোকসভা নির্বাচনের (Lok Sabha Election Result) এখনও পর্যন্ত যা ফল, তা দেখাচ্ছে এনডিএ ২৯২টি আসন পেয়েছে। ইন্ডিয়া জোটের ঝুলিতে এসেছে ২৩৪টি আসন। 

আরও পড়ুন: Yusuf Pathan And Kirti Azad: পাঠান ঝড়ে অধীরগড় ইতিহাস! দিলীপ দুরমুশে দুরন্ত কীর্তি, ফিরে দেখা দুই কাপজয়ীকে

এক সর্বভারতীয় চ্য়ানেল এই প্রদীপ গুপ্ত এবং তাঁর সংস্থার ভোটের পূর্বাভাসের উপর ভর করেই এক্সিট পোল তৈরি করেছিল। এদিন সেই চ্য়ানেলের লাইভ অনুষ্ঠানে এসেই প্রদীপ অঝোরে কেঁদে ফেলেছেন। তিনি ভাবতেও পারেননি যে তাঁর অধিকাংশ ভবিষ্য়দ্বাণীই মিলবে না। প্রদীপকে কাঁদতে দেখে, শেষে চ্য়ানেলের সঞ্চালকরা তাঁকে এসে সান্ত্বনা দেন। সম্পূর্ণ ভুল সমীক্ষার দায় কার্যত নিজের কাঁধে নিয়েই প্রদীপ পকেট থেকে রুমাল বার করে নিয়ে চোখের জল মুছতে থাকেন।

আরও পড়ুন: Prajwal Revanna | Karnataka Election Results 2024: পাপ বাপকেও ছাড়ে না, বুঝিয়ে দিচ্ছে চব্বিশের ভোট

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.