নির্বাচনী প্রচার করতে গিয়ে ঝড়ের মুখোমুখি মনোজের হেলিকপ্টার, জরুরী অবতরণ উত্তরাখণ্ডে

জানা গিয়েছে, ঝোড়ো হাওয়া এবং বৃষ্টির দাপটে হেলিকপ্টার এগোনোর সাহস করেননি চালক। অবতরণের পরও হাওয়ার দাপটে হেলিকপ্টারের রোটোর ব্লেড ঘুরতে থাকে

Updated By: Apr 8, 2019, 04:31 PM IST
নির্বাচনী প্রচার করতে গিয়ে ঝড়ের মুখোমুখি মনোজের হেলিকপ্টার, জরুরী অবতরণ উত্তরাখণ্ডে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বড়সড় বিপদ থেকে বাঁচলেন দিল্লির বিজেপি প্রধান মনোজ তিওয়ারি। নির্বাচনী প্রচারের জন্য দেহরাদূনের উদ্দেশে হালদওয়ানি থেকে হেলিকপ্টারে রওনা হন মনোজ তিওয়ারি। জানা গিয়েছে, আবহাওয়া খারাপ থাকা দরুন জরুরীকালীন তত্পরতায় তাঁর হেলিকপ্টার অবতরণ করতে হয় উত্তরাখণ্ডে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার দুপুর আড়াইটে নাগাদ।

জানা গিয়েছে, ঝোড়ো হাওয়া এবং বৃষ্টির দাপটে হেলিকপ্টার এগোনোর সাহস করেননি চালক। অবতরণের পরও হাওয়ার দাপটে হেলিকপ্টারের রোটোর ব্লেড ঘুরতে থাকে। কার্যত প্রাণের ঝুঁকি নিয়েই নামতে হয় বিজেপির তারকা প্রচারককে।

আরও পড়ুন- সুপ্রিম নির্দেশে ভিভিপ্যাট-র সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিল নির্বাচন কমিশন

প্রথম দফাতেই উত্তরাখণ্ডের মোট ৫টি আসনে হবে ভোট গ্রহণ। বিজেপি শাসিত এই রাজ্যে গেরুয়া ঝড় অব্যাহত থাকছে বলে সম্প্রতি বিভিন্ন নির্বাচনী সমীক্ষা দেখা গিয়েছে। গত লোকসভায় ৫টি আসনই ছিল বিজেপির দখলে। প্রায় ৩৪ শতাংশ ভোট মিলেছিল তাদের। অন্য দিকে ২১ শতাংশ ভোট পায় কংগ্রেস। কিন্তু উল্লেখ্যযোগ্যভাবে অন্যান্যদের দখলে ছিল ৪১ শতাংশ ভোট। সে দিক থেকে কিছুটা কাঁটা পদ্মশিবিরে যে রয়েছে উড়িয়ে দিচ্ছেন না রাজনৈতিক পর্যবেক্ষকরাও।