বিমানের মধ্যেই কানহাইয়া কুমারের গলা টিপে ধরার চেষ্টা বিজেপি সমর্থকের

আজ মুম্বই থেকে পুনে যাওয়ার পথে বিমানের মধ্যেই তাঁকে শ্বাসরোধ করা হয়েছিল। এমনটাই অভিযোগ করেছেন জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ইউনিয়নের প্রেসিডেন্ট কানহাইয়া কুমার। জানিয়েছেন, আজ এক জনসভায় বক্তৃতা দিতে তিনি জেট এয়ারওয়েজে পুনে যাচ্ছিলেন। বিমানের মধ্যেই এক বিজেপি সমর্থক হঠাত্‌ তাঁর গলা টিপে ধরে। কিন্তু বিমানের পক্ষ থেকে তাঁকে কোনও নিরাপত্তাই দেওয়া হয়নি। বরং বিমানের নিরাপত্তার কারণে তাঁদের দুজনকেই বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। ট্যুইট করে বিষয়টি সম্পর্কে অভিযোগ করেছেন কানহাইয়া।

Updated By: Apr 24, 2016, 02:07 PM IST
বিমানের মধ্যেই কানহাইয়া কুমারের গলা টিপে ধরার চেষ্টা বিজেপি সমর্থকের

ওয়েব ডেস্ক: আজ মুম্বই থেকে পুনে যাওয়ার পথে বিমানের মধ্যেই তাঁকে শ্বাসরোধ করা হয়েছিল। এমনটাই অভিযোগ করেছেন জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ইউনিয়নের প্রেসিডেন্ট কানহাইয়া কুমার। জানিয়েছেন, আজ এক জনসভায় বক্তৃতা দিতে তিনি জেট এয়ারওয়েজে পুনে যাচ্ছিলেন। বিমানের মধ্যেই এক বিজেপি সমর্থক হঠাত্‌ তাঁর গলা টিপে ধরে। কিন্তু বিমানের পক্ষ থেকে তাঁকে কোনও নিরাপত্তাই দেওয়া হয়নি। বরং বিমানের নিরাপত্তার কারণে তাঁদের দুজনকেই বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। ট্যুইট করে বিষয়টি সম্পর্কে অভিযোগ করেছেন কানহাইয়া।

তদন্তে পুলিসের পক্ষ থেকে জানা গিয়েছে, জেএনইউ প্রেসিডেন্ট কানহাইয়া কুমার বিষয়টিকে যতটা গুরুত্ব দিচ্ছেন, ততটা গুরুতর কিছু হয়নি। কানহাইয়ার পাশের সিটে বসতে যাওয়ার সময় অভিযুক্তের সঙ্গে তাঁর ধাক্কা লাগে। তখনই কথা কাটাকাটি হয়। আর তখন দুজনেই দুজনকে ধাক্কা মারেন। তবুও আরও খতিয়ে তদন্ত করা হচ্ছে।

জানা গিয়েছে, ওই অভিযুক্তের নাম মানসজ্যোতি ডেকা। তিনি টিসিএসে চাকরি করেন। এছাড়াও তিনি বিজেপির সমর্থকও। ঘটনার পর আটক করা হয়েছে ওই অভিযুক্তকে।

.