দিল্লির আজাদপুর হোলসেল মার্কেটে ১১ ব্যবসায়ী কোভিড পজিটিভ, বন্ধ করা হল বহু দোকান

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা হাজার ছাড়িয়েছে। রাজধানী দিল্লির অবস্থা খুব একটা ভালো নয়। এমতাবস্থায় দিল্লির আজাদপুর হোলসেল সবজি মান্ডিতে মিলল ১১ কোভিড পজিটিভ ব্যক্তির হদিশ।

Updated By: Apr 29, 2020, 12:29 PM IST
দিল্লির আজাদপুর হোলসেল মার্কেটে ১১ ব্যবসায়ী কোভিড পজিটিভ, বন্ধ করা হল বহু দোকান

নিজস্ব প্রতিবেদন: দেশে করোনায় মৃত্যুর সংখ্যা হাজার ছাড়িয়েছে। রাজধানী দিল্লির অবস্থা খুব একটা ভালো নয়। এমতাবস্থায় দিল্লির আজাদপুর হোলসেল সবজি মান্ডিতে মিলল ১১ কোভিড পজিটিভ ব্যক্তির হদিশ।

আরও পড়ুন-কেউ ছাড়া পাবে না, টিকিয়াপাড়ার ঘটনায় রাজ্য পুলিসের টুইটের পর রিটুইট মুখ্যমন্ত্রীর

এশিয়ার বৃহত্তম এই ফল ও সবজি হোলসেল মার্কেটে করোনা পজিটিভ ধরা পড়ায় আতঙ্ক ছড়িয়েছে ব্যবসায়ী মহলে। মঙ্গলবার জেলাশাসক দীপক সিন্ডে জানিয়েছেন, স্বাস্থ্যকর্মীরা খতিয়ে দেখার চেষ্টা করছেন কোথা থেকে কোভিড ছড়ালো। তবে যে ব্যবসায়ীরা আক্রান্ত হয়েছেন তারা সরাসরি আজাদমান্ডির সঙ্গে সম্পর্কিত নন।

বিষয়টি নিয়ে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সতেন্দ্র জৈন জানিয়েছেন, আজাদমান্ডিকে জীবাণুনাশক দিয়ে সাফ করা হয়েছে। যেসব ব্যবসায়ীদের করোনা পজিটিভ হয়েছে তাদের পাশপাশি দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। সব ধরনের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন-Live: রাজ্যে করোনায় চিকিৎসাধীন ৫২২, মৃত বেড়ে ২২ | দেশে সক্রিয় আক্রান্ত ২২,৬২৯ মৃত ১০০৭

উল্লেখ্য, দিল্লিতে বর্তমানে করোনা রোগীর সংখ্যা ৩৩১৪। মৃত্যু হয়েছে ৫৪ জনের। ১০৭৮ জন ভালো হয়েছেন। তবে গোটা দেশে বুধবারের হিসেব ধরলে আতঙ্কিত হতে হয়। গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ৭৩ জনের। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮৯৭ জন।

.