সুনন্দাকাণ্ডে আদালতের সমন শশী থারুরকে

পুলিসের দেওয়া চার্জশিটের ভিত্তিতে আগামী ৭ জুলাই আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে সুনন্দার স্বামী তথা কংগ্রেস নেতা থারুরকে।

Updated By: Jun 5, 2018, 05:13 PM IST
সুনন্দাকাণ্ডে আদালতের সমন শশী থারুরকে

নিজস্ব প্রতিবেদন: সুনন্দা পুষ্কর আত্মহত্যাকাণ্ডে শশী থারুরকে সমন পাঠাল দিল্লির একটি আদালত। পুলিসের দেওয়া চার্জশিটের ভিত্তিতে আগামী ৭ জুলাই আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে সুনন্দার স্বামী তথা কংগ্রেস নেতা থারুরকে। পুলিসের জমা দেওয়া চার্জশিটে, প্রাক্তন এই কেন্দ্রীয়মন্ত্রীকে অভিযুক্ত হিসাবে চিহ্নিত করা হয়েছে।

আরও পড়ুন- মোদী নয়, লোকসভায় মুখ নীতীশ!

২০১৪ সালে দিল্লির এক পাঁচ তারা হোটেল থেকে উদ্ধার হয় সুনন্দা পুষ্করের দেহ। থারুরের বিরুদ্ধে অভিযোগ, তিনি সুনন্দাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন। পাশাপাশি, স্ত্রীর প্রতি নিষ্ঠুর আচরণের অভিযোগও রয়েছে কেরালার এই সাংসদের বিরুদ্ধে। মৃত্যুর ঠিক আগেই সুনন্দা পুষ্করের পাঠানো ই-মেল এবং সোশ্যাল মিডিয়া পোস্টগুলিকেই এক্ষেত্রে মৃত্যুকালীন জবানবন্দি হিসাবে ধরা হচ্ছে বলে খবর।

আরও পড়ুন- ১০ জুলাই পরবর্তী শুনানি, গ্রেফতারি থেকে আপাতত রেহাই চিদাম্বরমের

পুলিসের দাবি, মৃত্যুর কয়েকদিন আগে সুনন্দা তাঁর স্বামীকে ই-মেলে লেখেন, "বাঁচার ইচ্ছা হারিয়ে ফেলেছি...আমার কেবল এখন একটাই প্রার্থনা-মৃত্যু"। কিন্তু, স্ত্রীয়ের এমন মানসিক অবসাদের কথা শুনেও শশী তাঁর পাশে দাঁড়াননি। বরং, স্ত্রীকে এড়িয়ে গিয়েছেন বলে দাবি করা হয়েছে। পাশাপাশি তদন্তকারীদের আরও দাবি, খুব গুরুতর আঘাতের চিহ্ন না মিললেও, সুনন্দার দেহে ছোটখাটো আঘাতের নজির মিলেছে। আর এর থেকেই তাঁদের অনুমান, স্বামী-স্ত্রীর মধ্যে হাতাহাতিও চলত। উল্লেখ্য, মৃত্যুর কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় স্বামীর বিরুদ্ধে এক পাক সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাওয়ার অভিযোগ তুলেছিলেন সুনন্দা।

.