রোজভ্যালি কাণ্ডে এবার মমতার পাশে এই বাম নেতা?

রোজভ্যালি তদন্তে তৃণমূল কংগ্রেস সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতার নিয়ে এবার মুখ খুললেন সিপিআই-এর জাতীয় সম্পাদক ডি রাজা। এই প্রসঙ্গে এক প্রকার মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দাঁড়ালেন তিনি ও তাঁর দল।

Updated By: Jan 4, 2017, 06:12 PM IST
রোজভ্যালি কাণ্ডে এবার মমতার পাশে এই বাম নেতা?

ওয়েব ডেস্ক : রোজভ্যালি তদন্তে তৃণমূল কংগ্রেস সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতার নিয়ে এবার মুখ খুললেন সিপিআই-এর জাতীয় সম্পাদক ডি রাজা। এই প্রসঙ্গে এক প্রকার মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দাঁড়ালেন তিনি ও তাঁর দল।

কয়েক ঘণ্টা আগেই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সিপিআইএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্য, তৃণমূল কংগ্রেস সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেন। এই প্রসঙ্গে তিনি মোদী-মমতাকে এক তিরেই বিদ্ধ করেন। সেই সঙ্গে কালো টাকা ও দুর্নীতি প্রসঙ্গে  মমত্যা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সরকারকে বিদ্ধ করেন তিনি।

আরও পড়ুন- কালো টাকা নিয়ে তৃণমূলকে কটাক্ষ বুদ্ধের, নোট বাতিল নিয়ে বিঁধলেন মোদীকেও

অন্যদিকে, বাম শরিক সিপিআই আজ বড় শরিক সিপিএম-এর থেকে একটু আলাদা লাইলে হেঁটে একপ্রকার তৃণমূল কংগ্রেসকেই সমর্থন করল। দলের কেন্দ্রীয় সম্পাদক ডি রাজা আজ বলেন, ''যে সময় সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করা হচ্ছে তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সংসদ থেকে পথে কেন্দ্রীয় সরকারের নোট বাতিল নিয়ে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। আর তাই মনে করা হচ্ছে সিবিআইকে দিতে এই কাজ করানো হল।"

তিনি আরও বলেন, ''যদি এতই তথ্য প্রমাণ থেকে থাকে দুর্নীতি নিয়ে সিবিআই-এর কাছে, তাহলে কেনও আগে গ্রেফতার করা হল না?"

.