NCB-র পার্টিতে হানা, মাদক-সহ আটক ১০! বিষয়টি স্পষ্ট করতে মুখ খুলল ক্রুজ কোম্পানি

মুম্বই পোর্টে ক্রুজ পার্টিতে মাদকের অভিযোগ, বিষয়টি নিয়ে কথা বললেন ক্রুজ কর্তৃপক্ষ। 

Updated By: Oct 3, 2021, 12:50 PM IST
NCB-র পার্টিতে হানা, মাদক-সহ আটক ১০! বিষয়টি স্পষ্ট করতে মুখ খুলল ক্রুজ কোম্পানি
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মুম্বই পোর্টের কর্ডেলিয়া ক্রুজে রেড চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। উদ্ধার করে প্রচুর মাদক। ঘটনায় আটক করা হয়েছে ১০ জনকে। বিষয়টি খতিয়ে দেখছে তদন্তকারীরা।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে বিষয়টি প্রকাশিত হওয়ার পর,কর্ডেলিয়া ক্রুজের প্রেসিডেন্ট এবং সিইও জার্গন বাইলম সমস্যার নিয়ে মুখ খোলেন। এদিন তিনি বলেন, এনসিবি কিছু যাত্রীর ব্যাগে মাদক পেয়েছে।" তারপরেই এই যাত্রীদের কর্ডেলিয়া থেকে  নামিয়ে দেওয়া হয়েছিল। ক্রুজের যাত্রার সময় এই কারণে পিছিয়ে গিয়েছিল। 

আরও পড়ুন, সেরাটা এখনও বাকি, সাফল্যের নতুন গাঁথা লিখব, Zee-র ২৯ বছর পূর্তিতে বার্তা Punit Goenka-র

তিনি আরও বলেন, "কর্ডেলিয়ার বিলম্বের জন্য গেস্টদের পরিবারের কাছে ক্ষমা প্রার্থনা করেছে। যার ফলে তাদের স্টেজ শো এবং বিভিন্ন ধরনের খাবার, এই উৎসব মৌসুমে গরবা নাচ এবং জাহাজে পরিকল্পিত অন্যান্য ইভেন্ট-সহ সব ধরনের সুযোগ -সুবিধা ভোগ করতে দেরি হয়েছে।"

যখন NCB কর্মকর্তারা অভিযান চালায় তখন ক্রুজ কর্মীরা সম্ভাব্য সমস্তভাবে তাদের সহায়তা করেন। কোনও কর্মী বা ক্রু সদস্য জড়িত ছিল না এবং তা পর্যাপ্ত নিশ্চিতকরণের পরে জাহাজটিকে যাত্রা করার অনুমতি দেওয়া হবে।

প্রসঙ্গত, গান্ধী জয়ন্তীর দিন মুম্বইয়ের একটি ক্রুজে রেভ পার্টি চলছিল বলে অভিযোগ। খবর পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো উদ্ধার করে মাদক। আটক করা হয় অনেককে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.