Minor Raped By Factory Manager: কিশোরী কর্মীকে ধর্ষণের পর অ্যাসিড খাওয়াল বর্বর মালিক

 এক ১৫ বছর বয়সী মেয়েকে তার কারখানার ম্যানেজার ধর্ষণ করে। শুধু তাই নয়, এর পরের ঘটনা আরও ভয়ঙ্কর। জোর করে অ্যাসিড পান করতে বাধ্য করা হয় নিগৃহীতাকে। ঘটনাটি ঘটেছে শনিবার। 

Updated By: Jul 17, 2022, 02:36 PM IST
Minor Raped By Factory Manager: কিশোরী কর্মীকে ধর্ষণের পর অ্যাসিড খাওয়াল বর্বর মালিক
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ধর্ষণের মতো জঘন্য ঘটনা ঘটল দিল্লিতে। এক ১৫ বছর বয়সী মেয়েকে তার কারখানার ম্যানেজার ধর্ষণ করে। শুধু তাই নয়, এর পরের ঘটনা আরও ভয়ঙ্কর। জোর করে অ্যাসিড পান করতে বাধ্য করা হয় নিগৃহীতাকে। ঘটনাটি ঘটেছে শনিবার। এ ঘটনায় কারখানার ম্যানেজার জয় প্রকাশ (৩১) কে গ্রেফতার করা হয়েছে।

পুলিস জানিয়েছে, প্রকাশ তার অসুস্থ স্ত্রীর সঙ্গে দেখা করানোর অজুহাতে নিগৃহীতাকে ২ জুলাই তার বাড়িতে ডেকেছিল। এরপর স্ত্রীর যোগসাজশে মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। ডেপুটি কমিশনার অফ পুলিস সমীর শর্মা বলেছেন, "কয়েক দিন পরে প্রকাশ নিগৃহীতাকে বাড়ি ফেরার সময় জোর তার মুখে কিছু অ্যাসিড জাতীয় তরল ঢেলে দেয়। বাড়িতে পৌঁছানোর পরে সে অজ্ঞান হয়ে পড়ে এবং তাকে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS) ভর্তি করা হয়। বর্তমানে মেয়েটি গুরুতর অবস্থায় রয়েছে।” 

শনিবার একটি এনজিওর সদস্যের উপস্থিতিতে নিগৃহীতার জবানবন্দি রেকর্ড করা হয়েছে বলে জানান পুলিস অধিকর্তা। নাংলোই থানায় IPC এবং POCSO আইনের ৩০৭ (খুনের চেষ্টা), ৩৭৬ (ধর্ষণের শাস্তি) এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য) ধারার মামলা নথিভুক্ত করা হয়েছে। এদিকে, দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডব্লিউ) বিষয়টি নিয়ে পুলিসকে নোটিশ জারি করেছে।

কমিশন, একটি বিবৃতিতে বলেছে যে তারা ১৫ বছর বয়সী মেয়েটিকে ধর্ষণ এবং হত্যার চেষ্টার অভিযোগ পেয়েছে। মেয়েটির বাবা কমিশনকে জানিয়েছেন যে তিনি একজন দৈনিক মজদুর এবং তার পরিবার সহ দিল্লিতে থাকেন। তিনি আরও বলেন, তার মেয়ে একটি জুতোর কারখানায় কাজ করত। অভিযোগকারী অভিযোগ করেছেন যে একদিন কারখানার একজন ঠিকাদার তার স্ত্রীর অসুস্থতার অজুহাতে তার মেয়েকে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে"।

বিবৃতিতে বলা হয়েছে, "তিনি আরও অভিযোগ করেছেন যে ৫ জুলাই অভিযুক্ত তার মেয়েকে জোর করে অ্যাসিড পান করায়। মেয়েটি বর্তমানে অত্যন্ত গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে,"। বিষয়টি বিবেচনায় নিয়ে DCW চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল দিল্লি পুলিসকে নোটিশ জারি করেছেন। কমিশন এই বিষয়ে নথিভুক্ত এফআইআর এবং গ্রেফতারের বিবরণও চেয়েছে।

আরও পড়ুন, হচ্ছেটা কী! এবার বিপত্তির জেরে হায়দরাবাদের আগেই ইন্ডিগোর বিমান নামল করাচিতে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.