Ghaziabad: যৌনাঙ্গ দেখিয়ে অশালীন ইঙ্গিত, যুবককে হাতেনাতে ধরতে গাড়িতে পিষ্ট মহিলা

আবারও মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হয়ে থাকল গাজিয়াবাদ। দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়েতে এক ব্যক্তির পিছনে দৌড়তে গিয়ে মৃত্যু হল এক মহিলার। কিন্তু প্রশ্ন হল কেন ওই ব্যক্তিকে ধাওয়া করছিলেন ওই মহিলা?  

Updated By: Sep 29, 2023, 03:33 PM IST
Ghaziabad: যৌনাঙ্গ দেখিয়ে অশালীন ইঙ্গিত, যুবককে হাতেনাতে ধরতে গাড়িতে পিষ্ট মহিলা
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবারও মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হয়ে থাকল গাজিয়াবাদ। দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়েতে এক ব্যক্তির পিছনে দৌড়তে গিয়ে মৃত্যু হল এক মহিলার।  ৬ সেপ্টেম্বর মুসৌরীর কাছে দুর্ঘটনা ঘটে। দিল্লির জিটিবি হাসপাতালে চার দিন ধরে জখম অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছিলেন ওই মহিলা। কিন্তু প্রশ্ন হল কেন ওই ব্যক্তিকে ধাওয়া করছিলেন ওই মহিলা?  

আরও পড়ুন, UP: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ২১ বছরের তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল মা-ভাই!

ঘটনায় বৃহস্পতিবার গ্রেফতার করা হয় প্রাক্তন সিআরপিএফ কনস্টেবল অঙ্কিত চৌধুরী নামে ওই বাইক আরোহীকে। ওই মহিলার দিনমজুর স্বামী অভিযোগ করেন, 'তাঁর স্ত্রী ও প্রতিবেশী ওই দিন ডিএমই-র বাইরে একটি মাঠে গবাদি পশুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন। এক ব্যক্তি তাঁদের দেখে, বাইক ঘুরিয়ে প্রায় ৫০ মিটার দূর পর্যন্ত এক্সপ্রেসওয়ের উপর চড়াও হন। তাদের কাছে এসে থামে এবং কিছু অশ্লীল মন্তব্য করল। তারপর তাদের দিকে এগিয়ে গিয়ে প্যান্টের জিপ খুলে যৌনাঙ্গ দেখায়। তাতেই আমার স্ত্রী রেগে যায় এবং তাকে কাস্তে দিয়ে মাঠে তাড়া করে।' 

অভিযোগ, অঙ্কিত বাইক নিয়ে পালানোর চেষ্টা করলেও পিছন থেকে তাঁর টি-শার্ট ধরে ফেলেন ওই মহিলা। তবে ওই কনস্টেবল টি-শার্ট ছাড়িয়ে নেন এবং সে কারণেই ওই মহিলা পড়ে যান। যা দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়ায়। বাইকে চেপে বেরিয়ে চলে যান অঙ্কিত। মহিলার স্বামী আরও বলেন, গাড়ির চালক এবং তার বন্ধু, যারা তার সঙ্গে মাঠে গিয়েছিল, তারা আমার স্ত্রীকে কাছের একটি হাসপাতালে নিয়ে গিয়েছিল। আমি যখন হাসপাতালে পৌঁছই, তখন গাড়ির চালকও চলে গেছে। নির্যাতিতার স্বামী বলেন, "চিকিত্সকরা জানা তার স্ত্রী গুরুতর অসুস্থ। 

আরও পড়ুন, French Tourist Dies: ফতেপুর সিক্রি থেকে পড়ে মৃত্যু ফরাসি পর্যটকের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.