‘আমাদের দেশ, দায়িত্বও আমাদের’, গান্ধী জয়ন্তীতে অভিনব উদ্যোগ সুভাষ চন্দ্রের

দেশ গড়ার কাজে এবার সরাসরি হাত লাগাতে পারবেন আপনিও। নাগরিক পরিষেবা থেকে যেকোনও ধরনের সমস্যা সমাধানে আপনি হাতের কাছেই পেয়ে যাচ্ছেন নতুন প্ল্যাটফর্ম।

Updated By: Oct 1, 2018, 11:35 PM IST
‘আমাদের দেশ, দায়িত্বও আমাদের’, গান্ধী জয়ন্তীতে অভিনব উদ্যোগ সুভাষ চন্দ্রের
ছবি-টুইটার

নিজেস্ব প্রতিবেদন: দেশ গড়ার কাজে এবার সরাসরি হাত লাগাতে পারবেন আপনিও। নাগরিক পরিষেবা থেকে যেকোনও ধরনের সমস্যা সমাধানে আপনি হাতের কাছেই পেয়ে যাচ্ছেন নতুন প্ল্যাটফর্ম। আবেদনের ভিত্তিতেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আপনার সমস্যার কথা পৌঁছে দেব আমরা। গান্ধী জয়ন্তীতে সুভাষ চন্দ্র ফাউন্ডেশন নিয়ে আসছে একটি নতুন ওয়েবসাইট, যার নাম দেশকাসচ্ ডট ইন। সৌজন্যে সুভাষ চন্দ্র।

কীভাবে নিজের সমস্যার কথা জানাবেন?

৯৯৬২৭৩০৩০৩-এই নম্বরে মিসড কল করুন অথবা হোয়াটসঅ্যাপ করুন www.deshkasach.in/WhatsApp - এই ঠিকানায়। নিজের প্রয়োজন এবং সমস্যার কথা জানান। দরকারে সমস্যার কথা আরও নাগরিকদের জানান এবং আবেদনের সমর্থনে সাক্ষর সংগ্রহ করুন এবং সেই গণসাক্ষর  আমাদের ওয়েবসাইটে তুলে দিন। মনে রাখবেন একটি ভোটের মতো এখানে আপনার একটি ক্লিকও সমান গুরুত্বপূর্ণ।

 

সুভাষ চন্দ্র ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজ্যসভার সাংসদ সুভাষ চন্দ্র এই অভিনব উদ্যোগ সম্বন্ধে জানাচ্ছেন, প্রতিটি নাগরিক তাঁর মূল্যবান মত জানিয়ে জনস্বার্থে সহায়তা করতে পারেন। যেহেতু দেশ আমাদের তাই দায়িত্বও আমাদের।

.