Mumbai:'উদ্ধব ঠাকরে-কে ফাঁসাতে বলেছিলেন দেবেন্দ্র ফড়নবিশ'!

মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল  দেশমুখের দাবি, 'তিন বছর আগে দেবেন্দ্র ফড়নবিশ উদ্ধব ঠাকরে, আদিত্য় ঠাকরে, অনিল পরব ও অজিত পাওয়ার বিরুদ্ধে ভুয়ো অভিযোগ হলফনামা দিতে বলেছিল। আমি রাজি হইনি। সেকারণে আমরা পিছনে ইডি ও সিবিআইকে লাগানো হয় এবং ১৩ মাস জেলে বন্দি রাখা হয়'। যদিও এই দাবি ইড়িয়ে দিয়েছেন দেবেন্দ্র ফড়নবিশ।

Updated By: Jul 25, 2024, 11:53 PM IST
Mumbai:'উদ্ধব ঠাকরে-কে ফাঁসাতে বলেছিলেন দেবেন্দ্র ফড়নবিশ'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসময়ে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ম্যানেজার ছিলেন। সেই দিশা সালিয়ানের মৃত্য়ু মামলায় এবার নয়া মোড়। ' 'উদ্ধব ঠাকরে ও মহাবিকাশ আঘাদি নেতাদের বিরুদ্ধে আদালতে ভুয়ো হলফনামা দিতে বলেছিলেন বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ', চাঞ্চল্যকর দাবি মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের।

আরও পড়ুন:  Bengal-Bihar Union Territories: 'হিন্দু সম্প্রদায় শূন্য হয়ে যাবে', বাংলা ও বিহারের পাঁচ জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চলের দাবি!

২০২১ সালে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর পদ থেকে ইস্তফা অনিল। এরপর তাঁর বিরুদ্ধে পুলিস আধিকারিকদের শহরের হোটেল ও  বার মালিকদের কাছ টাকা তোলার নির্দেশ দেওয়ার অভিযোগ করেন খোদ মুম্বইয়ের পুলিস কমিশনার। শুধু তাই নয়, বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রীকে গ্রেফতার করে ইডি। পরে দুর্নীতির মামলা গ্রেফতার হন সিবিআইয়ের হাতেও।

প্রায় এক বছরেরও বেশি সময়ে বিচারবিভাগীয় হেফাজতে ছিলেন অনিল দেশমুখ। শেষপর্যন্ত তাঁর জামিনের আবেদন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। সেই অনিল দেশমুখের দাবি, 'তিন বছর আগে দেবেন্দ্র ফড়নবিশ উদ্ধব ঠাকরে, আদিত্য় ঠাকরে, অনিল পরব ও অজিত পাওয়ার বিরুদ্ধে ভুয়ো অভিযোগ হলফনামা দিতে বলেছিল। আমি রাজি হইনি। সেকারণে আমরা পিছনে ইডি ও সিবিআইকে লাগানো হয় এবং ১৩ মাস জেলে বন্দি রাখা হয়'। যদিও এই দাবি ইড়িয়ে দিয়েছেন দেবেন্দ্র ফড়নবিশ।

আরও পড়ুন:  Atal Setu: গাড়ি থামিয়ে ঝাঁপ! মুম্বইয়ে অটল সেতুতে আত্মঘাতী ইঞ্জিনিয়ার...

.