Covid-19 Vaccine: সস্তা হচ্ছে বিমানের টিকিট! জোড়া ডোজ নিলেই বিশাল ছাড় ফ্লাইটে

করোনার দুটি টিকা নিলেই মিলবে বিমানে ছাড়। এমনটাই ঘোষণা করল এই বিমান সংস্থা।

Updated By: Dec 23, 2021, 06:20 AM IST
Covid-19 Vaccine: সস্তা হচ্ছে বিমানের টিকিট! জোড়া ডোজ নিলেই বিশাল ছাড় ফ্লাইটে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনার ডাবল টিকা নিলেই ছাড় মিলবে বিমানের টিকিটে। প্রায় ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। বুধবার এমনটাই ঘোষণা করেছে প্রথম, ব্যক্তিগত ক্যারিয়ার গো ফার্স্ট (Go First)। যারা কোভিড -১৯ ভ্যাকসিনের দুটি ডোজ পেয়েছেন, তাদের ডোমেস্টিক ফ্লাইটে ২০ শতাংশ ছাড়ের কথা বলেছেন বিমান কর্তৃপক্ষ। 

শেষ পাওয়া খবর অনুযায়ী, গো ফার্স্ট, যা আগে GoAir নামে পরিচিত ছিল, কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে আরও যাত্রীদের সম্পূর্ণরূপে টিকা নেওয়ার জন্য উত্সাহিত করার লক্ষ্যেই এই ছাড় ঘোষণা করেছে৷ ডবল টিকাপ্রাপ্ত যাত্রীরা বুকিংয়ের তারিখ থেকে ১৫ দিনের বেশি ভ্রমণের জন্য ছাড় পেতে পারেন।

আরও পড়ুন, Kejriwal on Goa TMC: বিরোধী ঐক্যে জোর ঝটকা! 'তৃণমূল তো গোয়ায় লড়াইয়েই নেই', কটাক্ষ কেজরির

গো ফার্স্টের প্রধান নির্বাহী কর্মকর্তা কৌশিক খোনার কথায় "গত দুই বছর কোভিড -১৯ এর কারণে অত্যন্ত কঠিন ছিল, যা স্বাভাবিকের অর্থকে নতুন সংজ্ঞা দিয়েছে।" তিনি আরও বলেন, "গো ফার্স্টে সমস্ত স্টেকহোল্ডারদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। সমস্ত কর্মীদের টিকা নিতে উৎসাহিত করেছে এবং  আরও বেশি লোককে টিকা নেওয়ার জন্য উত্সাহিত করছে। টিকা দেওয়ার প্রয়োজনীয়তা বুঝতে পেরেই, বিশেষ করে নতুন ভ্যারিয়েন্ট ধরা পড়ার পর করোনার বিরুদ্ধে ভারতের লড়াইকে সমর্থন অব্যাহত রাখবে।”

সম্প্রতি ইন্ডিগো, দেশের অন্যতম সাশ্রয়ী এয়ারলাইন্স, যাত্রীদের কম মূল্যে ফ্লাইট টিকিট বুক করতে দেওয়ার জন্য একটি নতুন স্কিম নিয়ে এসেছে৷ এই এয়ারলাইন মাত্র ১৪০০ টাকা মূল্যে ফ্লাইট টিকিট অফার করছিল। তবে আপাতত নিন্মলিখিত রুটেই রয়েছে এই অফার-  জম্মু থেকে লেহ, লেহ থেকে জম্মু, ইন্দোর থেকে যোধপুর, যোধপুর থেকে ইন্দোর, প্রয়াগরাজ থেকে ইন্দোর, এবং লখনউ থেকে নাগপুর ছাড়াও অন্যান্য। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.