WATCH: হাসপাতালের ওটি-তে প্রি-ওয়েডিং! বিয়ের আগেই ডাক্তারের যে পরিণতি হল...

Doctor suspended for pre-wedding shoot at govt hospital: সরকারি হাসপাতালে প্রি-ওয়েডিং শ্যুট সারলেন ডাক্তার! এরপর যা হওয়ার তাই হল...

Updated By: Feb 11, 2024, 12:02 PM IST
WATCH: হাসপাতালের ওটি-তে প্রি-ওয়েডিং! বিয়ের আগেই ডাক্তারের যে পরিণতি হল...
বোঝো কাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: এখন বিয়ের সঙ্গেই যেন জুড়ে গিয়েছে প্রি-ওয়েডিং শ্যুট (Pre-Wedding Shoot)! হতে পারে সেটা হবু দম্পতির ছবির সিরিজ কিংবা ছোট্ট কোনও ভিডিয়ো। নতুন ইনিংসের শুভ সূচনার বার্তা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়ার কন্টেন্ট এখন অত্যন্ত জনপ্রিয়। যারা এই ট্রেন্ডে গা ভাসান, তাঁরা  প্রি-ওয়েড শ্য়ুটের নির্মাতাদের, এটা জানিয়ে দেন তাঁদেরটা যেন বাকিদের থেকে আলাদা হয়। সকলে দেখে যেন বাহ...বাহ... করে বা দেখে কোথাও যেন চমকে (অনেক সময়ে থমকেও) যায়। নেটদুনিয়ায় খুঁজলেই এরকম প্রচুর প্রাক বিবাহ ভিডিয়ো পাওয়া যাবে যা রীতিমতো ভাইরাল। তবে এবার বেনজির ঘটনা ঘটিয়ে খবরে এসেছেন এক সরকারি হাসপাতালের ডাক্তার। তিনি যা করলেন, তা কস্মিন কালেও এ দেশে শোনা যায়নি। প্রি ওয়েডিংয়ের জন্য় ডাক্তার বেছে নিয়েছিলেন হাসপাতালের ওপারেশন থিয়েটার (ওটি)! হ্য়াঁ, ঠিকই পড়লেন। এরপর ডাক্তারের সঙ্গে যা হওয়ার ঠিক সেটাই ঘটল।

আরও পড়ুন: Narendra Modi: জম্মু-কাশ্মীরের ৩৭০ ধারা রদ, তিন তালাক বাতিল লোকসভা ভোটে তরুপের তাস, সরব মোদী

এবার আসা যাক, কোথায় আর কে ঘটালেন এই ঘটনা। কর্ণাটকের চিত্রদুর্গা জেলায় রয়েছে ভরমসাগর সরকারি হাসপাতাল। সেখানেই চুক্তিভিত্তিক কাজে যোগ দিয়েছিলেন ডাক্তার অভিষেক। তিনিই সেই হাসপাতালে এই 'নজির' গড়েছেন। একজনকে রোগী বানিয়ে নকল অস্ত্রোপচার করানোর ভিডিয়ো শ্যুট করিয়েছেন। অভিষেক নিজেও অ্যাপ্রন পরেছিলেন এবং তাঁর হবু স্ত্রীকেও অ্যাপ্রন পরিয়েছিলেন। অভিষেককে কাজে সাহায্য় করছিলেন স্ত্রী। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। এই ঘটনার পর বেজায় চটেছেন কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী দীনেশ গুন্ডু রাও। তিনি বলেছেন, 'সরকারি হাসপাতাল মানুষের স্বাস্থ্যসেবার জন্য, ব্যক্তিগত কাজের জন্য নয়। আমি ডাক্তারের শৃঙ্খলাহীনতা সহ্য করতে পারি না।' এই ঘটনা জানাজানি হওয়ার পরেই অভিষেককে সাপপেনশন অর্ডার ধরিয়ে দিয়েছে কর্ণাটকের স্বাস্থ্য দফতর। গুন্ডু রাও আরও বলেন, 'স্বাস্থ্য দফতরের দায়িত্বে থাকা সকল চিকিৎসক ও কর্মচারীসহ সকল চুক্তিবদ্ধ কর্মচারীদেরও সরকারি চাকরির নিয়ম মেনেই দায়িত্ব পালন করতে হবে। আমি ইতিমধ্যেই সংশ্লিষ্ট চিকিৎসক ও সকল কর্মচারীকে সতর্ক করেছি। যাতে ভবিষ্যতে সরকারি হাসপাতালের এরকম অপব্যবহার না হয়। সরকারি হাসপাতালে সাধারণ মানুষের পরিষেবা দেওয়ার জন্য়।' স্বাস্থ্যমন্ত্রীর বার্তা আবারও গোটা দেশের সকল ডাক্তারদেরই সজাগ করে দিল।
 
আরও পড়ুন: Palace on Wheels to Ayodhya: ৪২ বছরের রুট বদলে রামলালাই অযোধ্যার সঙ্গে জুড়ে দিলেন মথুরা, কাশী, বৃন্দাবন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.