‘একজন অভিজ্ঞ ও দক্ষ সংগঠক’, অমিত শাহের জন্মদিনে শুভেচ্ছাবার্তা মোদীর

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জন্মদিনে তাঁর ভূয়সী প্রশংসা করে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Sudip Dey Sudip Dey | Updated: Oct 22, 2019, 03:36 PM IST
‘একজন অভিজ্ঞ ও দক্ষ সংগঠক’, অমিত শাহের জন্মদিনে শুভেচ্ছাবার্তা মোদীর

নিজস্ব প্রতিবেদন: ভারতের শক্তি বৃদ্ধি করতে ও সুরক্ষা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন অমিত শাহ। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জন্মদিনে তাঁর ভূয়সী প্রশংসা করে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সতীর্থের ৫৫তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছাবার্তা দিলেন নমো।

এদিন সকালে নিজের টুইটারে মোদী লিখলেন, "একজন পরিশ্রমী, অভিজ্ঞ, দক্ষ সংগঠক এবং ক্যাবিনেটে আমার সহকর্মী অমিত শাহকে জন্মদিনে অনেক শুভেচ্ছা জানাই।" সেই সঙ্গে প্রিয় সহকর্মীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করলেন তিনি। টুইটের শেষে ট্যাগ করলেন অমিত শাহকে।

শুধুই নরেন্দ্র মোদী নন, বিজেপির অন্যান্য হেভিওয়েট নেতা-কর্মীরাও জন্মদিনের শুভেচ্ছা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রীকে। প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং টুইট করে লিখলেন, "বিরামহীন, পরিশ্রমী, দক্ষ কৌশলী এবং মন্ত্রীসভায় আমার আমার সহকর্মী অমিত শাহকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে তিনি দেশের আভ্যন্তরীণ সুরক্ষা বৃদ্ধিতে সদা সচেষ্ট। ওনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করি।"

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও টুইট করলেন অমিত শাহের জন্মদিনে। তিনি লিখলেন, "কেন্দ্রী স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিশ্বের বৃহত্তম রাজনৈতিক দলের জাতীয় সভাপতি, দক্ষ কৌশলী, সংগঠক অমিত শাহ। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করি।"

স্বরাষ্ট্রমন্ত্রীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ভুললেন না গৌতম গম্ভীরও। তিনি লিখলেন, "মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জানাই জন্মদিনের শুভ কামনা। আপনার হাত ধরেই বিজেপি এক নয়া উচ্চতায় পৌঁছেছে। দলের প্রতিটি কার্যকর্তাকে আপনি আপনার পরিবারের অংশ করে নিয়েছেন।" সেই সঙ্গে অবিরাম কাজ করে যাওয়ার জন্য সবাইকে অনুপ্রেরণা যোগানোর জন্যও গৌতম গম্ভীর ধন্যবাদ জানালেন অমিত শাহকে।