দিল্লিতে পোশাক কারখানায় আগুন, মৃত ২

 রবিবার মধ্যরাতে উত্তর-পূর্ব দিল্লির তিনতলা ওই পোশাক কারখানায় আগুন লাগে। আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে ওই কারখানার গুদামে থাকা সমস্ত জামা-কাপড়। 

Updated By: Apr 23, 2018, 09:31 AM IST
দিল্লিতে পোশাক কারখানায় আগুন, মৃত ২

নিজস্ব প্রতিবেদন: ভয়াবহ আগুনে ভস্মীভূত উত্তর-পূর্ব দিল্লির কৈলাস নগরের একটি পোশাক কারখানা। অগ্নিকাণ্ডের এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনের মৃত্যুর খবর মিলেছে। জখম কমপক্ষে ৬। তাঁদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার মধ্যরাতে উত্তর-পূর্ব দিল্লির তিনতলা ওই পোশাক কারখানায় আগুন লাগে। আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে ওই কারখানার গুদামে থাকা সমস্ত জামা-কাপড়। 

স্থানীয় সূত্রে খবর, তিনতলা ওই বিল্ডিংয়ের গ্রাউন্ড ফ্লোরে জামা-কাপড়ের গুদাম ছিল। বিল্ডিংয়ের এক ও দুইতলায় টেইলরিং-এর কাজ হত। প্রত্যক্ষদর্শীদের কথায়, মাঝ রাতে তাঁরা হঠাৎই ওই বিল্ডিংটি থেকে ধোঁয়া বের হতে দেখেন এবং দমকলে খবর দেন। দমকল আসতে দেরি করেছে বলে স্থানীয়দের অভিযোগ। তবে আপাতত দমকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। 

প্রত্যক্ষদর্শীদের কথায় রাতে যে দুই কর্মী ওই কারখানায় কাজ করছিলেন ভিতরে আটকে পড়ে তাঁদের মৃত্যু হয়। এখনও পর্যন্ত মৃতদেহ চিহ্নিত করা যায়নি। পুলিসের প্রাথমিক অনুমান শট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিস।

.