গাছ থেকে পড়ছে ৫০০ টাকার নোট! কুড়োতে হাজির কয়েকশো লোক, ঘটনাস্থলে পুলিস

কিন্তু গাছ থেকে টাকা পড়ল কী করে! গাছে তো আর টাকা ফলেনি।

Updated By: Dec 14, 2020, 11:30 PM IST
গাছ থেকে পড়ছে ৫০০ টাকার নোট! কুড়োতে হাজির কয়েকশো লোক, ঘটনাস্থলে পুলিস

নিজস্ব প্রতিবেদন- টাকা কি গাছে ফলে! আমরা তো কতবারই এমনটা বলে থাকি। সত্যিই তো। টাকা কি আর গাছে ফলে নাকি! তবে গাছ থেকে অনেক সময় টাকা ঝড়ে পড়ে। আগরার একটি অশত্থ গাছ থেকে ৫০০ টাকার নোট একের পর এক পড়ল। স্বাভাবিকভাবেই সেই টাকা কুড়িয়ে নিতে লোকজন গাছের তলায় হাজির। হুড়োহুড়ি, ঠেলাঠেলি লেগে গেল। পরিস্থিতি এমন দাঁড়াল যে ঘটনাস্থলে পুলিস চলে এল। 

কিন্তু গাছ থেকে টাকা পড়ল কী করে! গাছে তো আর টাকা ফলেনি। আসলে চৌবেপুরা গ্রামের এক ব্যক্তি ওই অশত্থ গাছের নিচে গাড়ি পার্ক করেছিলেন। সেই গাড়িতে এখটি ব্যাগে লাখ পাঁচেক টাকা রাখা ছিল। ভুল করে গাড়ির কাঁচ বন্ধ করতে ভুলে যান সেই ব্যক্তি। তিনি স্থানীয় এক আইনজীবীর কাছে গিয়েছিলেন জমি কেনার ব্যাপার কাগজপত্রের কাজ বুঝে নিতে। এই ফাঁকে গাড়ির কাঁচ দিয়ে একটি বাঁদর ভিতরে ঢুকে পড়ে। তার পর টাকার ব্যাগ লন্ডভন্ড করে দেয়। 

আরও পড়ুন-  সংস্থা বাঁচাতে নয়া উদ্যোগ, এয়ার ইন্ডিয়ার ৫১ শতাংশ শেয়ার কিনতে চান কর্মীরা

বাঁদর টাকার একটি বান্ডিল নিয়ে উঠে পড়ে গাছের মগডালে। সেই বান্ডিলে পঞ্চাশ হাজার টাকা ছিল। ডালে ঝুলে বাঁদরটি একের পর এক পাঁচশো টাকা নিচে ফেলতে শুরু করে। পথচলতি অনেকেই সেই কাণ্ড দেখে থ। তবে অনেকেই বাঁদরের ফেলে দেওয়া টাকা নিয়ে চম্পট দেন। ওই গাছের পাশেই একটি মহিল হাসপাতাল রয়েছে। সেখানকার অনেকেও টাকা কুড়িয়ে নিয়েছে বলে অভিযোগ ওঠে।  

.