close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিয়ে ‘বৈধ’ বললেন বিচারপতি, কোর্ট রুম থেকে বেরতেই মার সাক্ষী-অজিতেশকে

সাক্ষী মিশ্রদের আইনজীবীর অভিযোগ, শুনানি শেষে বেরিয়ে আসার সময় অজিতেশকে মারধর করে কিছু দুষ্কৃতী। অপহরণ করার অভিযোগ ওঠে। সাক্ষী দেখতে পেয়ে তাঁকে বাচানোর চেষ্টা করে

Updated: Jul 15, 2019, 03:44 PM IST
বিয়ে ‘বৈধ’ বললেন বিচারপতি, কোর্ট রুম থেকে বেরতেই মার সাক্ষী-অজিতেশকে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  পুলিসি নিরাপত্তা চেয়ে আজ ইলাহাবাদ হাইকোর্টে দ্বারস্থ হয়েছিলেন বিজেপি বিধায়কের মেয়ে সাক্ষী মিশ্র। কিন্তু কোর্ট চত্বরে তাঁর স্বামী অজিতেশ কুমারকে মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। আজ হাইকোর্ট তাঁদের বিবাহকে বৈধ বলে জানিয়ে দেয়। পাশাপাশি তাঁদের নিরাপত্তা সুনিশ্চিত করতে উত্তর প্রদেশ পুলিসকে নির্দেশ দেওয়া হয়।

সাক্ষী মিশ্রদের আইনজীবীর অভিযোগ, শুনানি শেষে বেরিয়ে আসার সময় অজিতেশকে মারধর করে কিছু দুষ্কৃতী। অপহরণ করার অভিযোগ ওঠে। সাক্ষী দেখতে পেয়ে তাঁকে বাচানোর চেষ্টা করে।  উল্লেখ্য, গত সপ্তাহে অজিতেশকে বিয়ে করেন বরেলির বিধায়ক রাজেশ মিশ্রের মেয়ে সাক্ষী। অন্য জাতের ছেলেকে বিয়ে করায় তাঁর পরিবার থেকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশ করে সাক্ষী জানান, তাঁর বাবা, ভাই গুন্ডা লাগিয়ে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। তাঁরা পালিয়ে বেড়াচ্ছেন বলে দাবি। এই সব বন্ধ করার অনুরোধ জানান সাক্ষী। পাশাপাশি এ-ও হুঁশিয়ারি, সাক্ষী বা অজিতেশের কিছু হয়ে গেলে দায়ী থাকবে তাঁর পরিবার। অজিতেশের পরিবারের সদস্যদেরও হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ করেন সাক্ষী। যদিও, সাক্ষীর বাবা রাজেশ মিশ্র জানান, জাতপাত নিয়ে আপত্তি নেই তাঁদের। ছেলে বয়সে বড় এবং স্বল্প আয় হওয়ায় এই বিয়েতে রাজি নন তাঁরা।

আরও পড়ুন- বিধানসভায় তিনি বিজেপির চিফ হুইফ, এখনও থাকেন ফুটপাতে

কিন্তু সাক্ষী জানান, “ওই বাড়িতে আমি থেকেছি। জানি ওরা জাতপাত কতটা মানে। নিজের জাতের ছেলেকে বিয়ে করলেও ওরা এমন করতো।” সাক্ষীর স্বামী অজিতেশ বরেলির বিধায়ককে বোঝানোর জন্য প্রধানমন্ত্রীর দ্বারস্থ হন। তিনি বলেন, “আমাকে মেনে নিতে হবে না। তাঁর মেয়ের সঙ্গে বোঝাপড়া ঠিক হয়ে যায় সেটা চাই। প্রধানমন্ত্রী, আপনি যদি তাঁকে ডেকে বুঝিয়ে দেন, তাহল হয়ত সমস্যার সমাধান হতে পারে।”